Hoop PlusTollywood

Subhashree Ganguly: শীতের সকালে কিভাবে শখপূরণ করলেন শুভশ্রী!

শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) বর্তমানে ব্যস্ত তাঁর কেরিয়ার নিয়ে। পাশাপাশি তিনি ব্যস্ত রয়েছেন প্রযোজনা নিয়েও। তাঁর প্রযোজনায় তৈরি প্রথম প্রোজেক্ট হতে চলেছে একটি ওয়েব সিরিজ যার নাম ‘আবার প্রলয়’। এই ওয়েব সিরিজটি পরিচালনা করছেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। ‘আবার প্রলয়’ রাজ পরিচালিত প্রলয় সিরিজের প্রথম ওয়েব সিরিজ। নামভূমিকায় অবশ্যই রয়েছেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। তবে প্রযোজনার পাশাপাশি অভিনয় ও ফটোশুটের কাজ বন্ধ রাখেননি শুভশ্রী। সম্প্রতি একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন তিনি।

শুভশ্রীর শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে তাঁর পরনে রয়েছে হলুদ রঙের শিফন শাড়ি। শাড়ি জুড়ে রয়েছে হালকা চুমকির কারুকার্য। পাশাপাশি শাড়ির পাড়েও রয়েছে রূপোলি জরি ও চুমকির কারুকার্য। এই শাড়ির সাথে গর্জাস ব্লাউজ পরেছেন শুভশ্রী। ব্লাউজটি কনট্রাস্ট হলুদ রঙের। তাতে রয়েছে রূপোলি রঙের সুতোর এমব্রয়ডারি। ব্লাউজের স্লিভ স্প্যাগেটি। ডিপ নেক ব্লাউজের মাধ্যমে শুভশ্রীর ক্লিভেজ সামান্য উন্মুক্ত থাকলেও তা আবৃত রয়েছে আঁচলে। কানে মিরর ওয়ার্ক করা ইয়ারিং পরেছেন তিনি। ডান হাতে রয়েছে সাদা রঙের স্টোন স্টাডেড বালা। চুল ওয়েভি সেট করে খোলা রয়েছে। হালকা মেকআপ করেছেন শুভশ্রী। ‘শখ’ গানের সাথে রিলটি বানিয়েছেন শুভশ্রী। এই রিলের ক্যাপশনে ‘শখ’ কথাটি ব্যবহার করে হলুদ রঙের সূর্যমুখী ফুলের ইমোজি জুড়েছেন তিনি।

অনুরাগীদের পছন্দ হয়েছে শুভশ্রীর ইন্সটাগ্রাম রিল। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে শুভশ্রী অভিনীত নতুন ফিল্ম ‘ডক্টর বক্সী’। এটি একটি সাসপেন্স থ্রিলার। নাম ভূমিকায় রয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay)। এই ফিল্মে শুভশ্রী একজন লেখিকার চরিত্রে অভিনয় করছেন। ফিল্মে যথেষ্ট গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন বনি সেনগুপ্ত (Bony Sengupta)। অপরদিকে ওটিটিতে আগামী দিনে ‘ইন্দুবালা’-র রূপে দেখা যাবে শুভশ্রীকে।

গত বছর শুভশ্রী অভিনীত ফিল্ম ‘হাবজি গাবজি’ ও ‘ধর্মযুদ্ধ’ রিলিজ করেছিল। এই দুটি ফিল্ম পরিচালনা করেছেন রাজ। শিশুদের মোবাইল গেমের প্রতি আসক্তি নিয়ে তৈরি হয়েছিল ‘হাবজি গাবজি’। অপরদিকে ধর্মীয় প্রেক্ষাপটে তৈরি কাহিনী ছিল ‘ধর্মযুদ্ধ’। এই ফিল্মে ডি গ্ল‍্যাম লুকে দেখা গিয়েছে শুভশ্রীকে। এছাড়াও পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় তৈরি ফিল্ম ‘বৌদি ক্যান্টিন’-এ মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন শুভশ্রী। ফিল্মটি রিলিজ হয়েছিল গত বছর পুজোর সময়। রিলিজ করেছিল শুভশ্রী ও ঋদ্ধি সেন (Ridhdhi Sen) অভিনীত ফিল্ম ‘বিসমিল্লাহ’। ইন্দ্রদীপ দাশগুপ্ত (Indradip Dasgupta) পরিচালিত এই ফিল্ম যথেষ্ট বিতর্কিত হয়েছিল। তবে সবকটি ফিল্মের বক্স অফিস সাফল্য অ্যাভারেজ।

whatsapp logo