Hoop PlusTollywood

Srabanti Chatterjee: গরমের দিনে ‘লালপরী’ সাজে নেটদুনিয়া মাতালেন অভিনেত্রী শ্রাবন্তী

গত বছর শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)-কে বারবার ট্রোল করা হয়েছে তাঁর ফিগারের জন্য। বরাবরের মতো কোনো ট্রোলকেই পাত্তা দেননি শ্রাবন্তী। নিজের মেজাজে চলেছেন তিনি। কখনও ঘুরতে গিয়ে ছবি শেয়ার করেছেন। কখনও বা ফিল্মের প্রোমোশন করেছেন। এমনকি অলঙ্কৃত করেছেন রিয়েলিটি শোয়ের বিচারকের আসন। এবার শ্রাবন্তী ধরা দিলেন একদম অন্য মুডে।

সম্প্রতি তিনি কয়েকটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে কলারওয়ালা ফুল স্লিভ লং শ্রাগ যার বেস কালার পিচ। গোটা শ্রাগ জুড়ে আঁকা রয়েছে বাড়ি, গাছ, সাইকেল, জানালা-দরজার ছবি। এককথায় নাগরিক জীবনকে তুলে ধরা হয়েছে এই শ্রাগে। তার সাথে লাল রঙের স্প্যাগেটি স্লিভ নি লেংথ ড্রেস পরেছেন শ্রাবন্তী। পায়ে রয়েছে ট‍্যান রঙের স্টিলেটো। হাতে রয়েছে সবুজ ঘড়ি। কানে রয়েছে স্টোন স্টাডেড গোল্ডেন ইয়ারিং। ওয়েভি চুল খোলা রেখেছেন তিনি। ছবিতে কখনও শ্রাবন্তীকে দেখা যাচ্ছে নিজের চুল সামলাতে। কখনও তাঁর ঠোঁটে আলতো হাসি। শ্রাবন্তীর ছবিতে কমেন্ট করে ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) দিয়েছেন অনেকগুলি আগুনের ইমোজি।

আগামী 27 শে মে মুক্তি পেতে চলেছে শ্রাবন্তী অভিনীত ফিল্ম ‘ভয় পেও না’। এই ফিল্মে ওম সাহানী (Om Sahani)-র বিপরীতে অভিনয় করেছেন শ্রাবন্তী। ‘ভয় পেও না’ একটি সাসপেন্স হরর মুভি। এর আগে একসাথে কাজ করলেও স্বামী-স্ত্রীর চরিত্রে এই প্রথমবার অভিনয় করছেন ওম ও শ্রাবন্তী। আপাতত তাঁরা ব্যস্ত ‘ভয় পেও না’-র প্রোমোশন নিয়ে।

গত দুই বছর ধরে শ্রাবন্তীর জীবন যেন রোলার কোস্টার রাইড। 2019 সালে তৃতীয় বার বিয়ে করেছিলেন রোশন সিং (Roshan Singh)-কে। কিন্তু 2020 সালে বিয়ের এক বছর কাটতে না কাটতেই আলাদা থাকতে শুরু করেন তাঁরা। এই মুহূর্তে আলিপুর কোর্টে চলছে তাঁদের বিবাহ বিচ্ছেদের মামলা।

Related Articles