whatsapp channel
Hoop PlusTollywood

রাস্তায় বসেই খাবার খাচ্ছেন দেব-শ্রাবন্তী, পুরোনো স্মৃতির অ্যালবাম মেলে ধরলেন সাংসদ-অভিনেতা

খেলা শুরু হয়ে গিয়েছে। রাজনীতির ময়দান এখন জমজমাট। চলছে রং বদলের খেলা। নতুন নতুন তামাশা প্রায় প্রতিদিন দেখছেন দর্শকরা। এখন অভিনেতা বা অভিনেত্রীরা শুধু পর্দার মধ্যে থেকেই দর্শকদের বিনোদন দিচ্ছেন না, বরং রাজনীতির খোলা ময়দানে জমিয়ে ব্যাটিং করছেন। অভিনেতা দেবকে নিয়েও অনেকের মনে ভাবনা ছিল যে অভিনেতাও বুঝি রং বদলের খেলায় নামবেন, অবশ্য তিনি বলেই দিয়েছেন যেখানে আছেন এতদিন সেখানেই থাকবেন। আচমকা কোনো সিদ্ধান্ত তিনি নেবেন না।

দেব সাংসদ ছাড়াও যে একজন অভিনেতা তা ভুলে গেলে চলবে না। সম্প্রতি তিনিও গোল দিচ্ছেন ফাটিয়ে। ধুতি পাঞ্জাবী চাপিয়ে, গোঁফ রেখে একদম অন্য লুকে নিজেকে ধরা দিচ্ছেন। মশাই কথা হচ্ছে নতুন সিনেমা গোলন্দাজ নিয়ে। এই ছবিতে ভারতীয় ফুটবলের জনক নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর ভূমিকায় দেখা যায় দেবকে।পাশাপাশি একটি রিয়ালিটি শোয়ের শ্যুটিংয়েও ব্যস্ত রয়েছেন তিনি।

এত ব্যস্ততার মধ্যেও স্মৃতির পাতা উল্টোলেনে অভিনেতা দেব। একটা সময় শ্যুটিং এর মাঝে সবাই একসঙ্গে খাবার খেত, স্কুলে যেমন ক্লাস শেষ হওয়ার পর বন্ধুরা গোল করে বসে লাঞ্চ করত, ঠিক তেমনই একটা সময় সকলে একসঙ্গে বসে খেতেন। সম্প্রতি দেব তার ইনস্টাগ্রামে কয়েকটি ছবি পোস্ট করেন যেখানে দেবের লুক একদম আলাদা। বোঝাই যাচ্ছে অনেক পুরোনো সিনেমা। অভিনেত্রীর ড্রেস দেখে অনুমান করা হচ্ছে শ্রাবন্তী। ছবিতে দেখা যাচ্ছে সকলে একসঙ্গে বসে খাচ্ছেন। নাহ ক্যাপশনে দেব ছবির নাম উল্লেখ করেননি ঠিকই কিন্তু ছবিতে স্পষ্ট ওটি শ্রাবন্তী এবং সিনেমার নাম “সেদিন দেখা হয়েছিল।”

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

দুটি ছবি পোস্ট করে কিছুটা আবেগতাড়িত ভাষায় দেব লেখেন, “সেদিনের সেই বন্ধন এখন কোথায়? আমরা এক বাসে যাতায়াত করতাম, একসঙ্গে খেতাম, ঘুমাতাম। কেউ নিজের রুমে গিয়ে ঘুমতে যেত না।” শেষে মজার ছলে লিখেছেন, ছবির নাম বলতে পারলে কিন্তু কোনও পুরস্কার মিলবে না।

whatsapp logo