Hoop PlusTollywood

Madhumita Sarcar: ‘টাম টাম’ দেখিয়েও ট্রোলের হাত থেকে রেহাই পেলেন না মধুমিতা!

দক্ষিণী ফিল্ম ‘এনিমি’- র গান ‘টাম টাম’ বিগত কয়েক মাস ধরে যথেষ্ট ট্রেন্ড তৈরি করেছে নেটদুনিয়ায়। সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ এই ট্রেন্ডের জোয়ারে গা ভাসিয়েছেন। পিছিয়ে থাকলেন না মধুমিতা সরকার (Madhumita Sarcar)-ও। ‘টাম টাম’-এর সাথে তিনিও বানালেন ইন্সটাগ্রাম রিল।

মধুমিতার ফ্যান পেজের পক্ষ থেকে এই ইন্সটাগ্রাম রিলটি শেয়ার করা হয়েছে। রিলে মধুমিতার পরনে রয়েছে সাদা রঙের টি-শার্ট ও কালো শর্টসের উপর কমলা রঙের প্রিন্টেড শার্ট। শার্টটি ফ্রন্ট ওপেন। মেকআপ করেননি মধুমিতা। চুলও খোলা রয়েছে। রিলের শুরুতে তাঁকে দেখা যাচ্ছে ক্যামেরা সেট করতে। এরপর আঙুলের ইশারায় এক, দুই, তিন, চার দেখিয়েই মধুমিতা শুরু করলেন ‘টাম টাম’-এর হুক স্টেপ। ভিডিওটি শেয়ার করে মধুমিতার ফ্যান পেজের পক্ষ থেকে ক্যাপশনে লেখা হয়েছে, অত্যন্ত মিষ্টি। কিন্তু বর্তমানে মধুমিতা ও ট্রোল সমার্থক হয়ে গিয়েছে। ফলে নেটিজেনদের একাংশ তাঁকে লিখেছেন, নাচ একদম ভালো হয়নি। অনেকে লিখেছেন, কোনো দরকার ছিল না এই নাচ করার। এর আগে মধুমিতা নিজের সোশ্যাল মিডিয়া পেজে রিলটি পোস্ট করেছিলেন। তবে তা দ্রুত ডিলিট করে দেন তিনি। ফলে তাঁর অনুরাগীদের একাংশ মধুমিতাকে জিজ্ঞাসা করেছেন, এই পোস্ট ডিলিট করার কারণ কি! অনেকে তাঁর পোশাক নিয়ে কটাক্ষও করেছেন।

সাম্প্রতিক কালে আচমকা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন মধুমিতা। তাঁর রক্তে ছড়িয়ে পড়েছিল সংক্রমণ। পেটেও শুরু হয়েছিল প্রচন্ড ব্যথা। তাঁর অ্যাপেন্ডিসাইটিস অপারেশন হয়। এরপর চিকিৎসকের নির্দেশে বেশ কিছুদিন বিশ্রামে থাকতে হয়েছিল মধুমিতাকে। তবে আবারও শুটিং ফ্লোরে ফিরেছেন তিনি।

ইতিমধ্যেই হইচই-এ স্ট্রিমিং হচ্ছে মধুমিতার নতুন ওয়েব সিরিজ ‘জাতিস্মর’। এছাড়াও আগামী দিনে তাঁকে দেখা যাবে মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত ফিল্ম ‘চিনি 2’-এ।

whatsapp logo