whatsapp channel

Monami Ghosh: বাসন্তীর ভিড়ে দুধসাদা শাড়িতে নিজেকে বেরঙিন করলেন মনামী!

বলিউড থেকে টলিউড, নিজের অভিনয় দিয়ে ভক্তদের মন জয় করে নেন বঙ্গ তনয়া মনামী ঘোষ (Monami Ghosh)। ইতিমধ্যে অনেক ছবিতে অভিনয় করে ফেলেছেন অভিনেত্রী। টলিপাড়া থেকে বি-টাউন তার নামডাক কম…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বলিউড থেকে টলিউড, নিজের অভিনয় দিয়ে ভক্তদের মন জয় করে নেন বঙ্গ তনয়া মনামী ঘোষ (Monami Ghosh)। ইতিমধ্যে অনেক ছবিতে অভিনয় করে ফেলেছেন অভিনেত্রী। টলিপাড়া থেকে বি-টাউন তার নামডাক কম নয়। তবে এই দুই মঞ্চ ছাড়াও আরেকটি মঞ্চে বেশ সক্রিয় এই অভিনেত্রী। আর সেটি হল সামাজিক মাধ্যম। সোশ্যাল মিডিয়ার দেওয়ালে মনামী ঘোষ মানেই একটা সেনসেশন। তার নতুন ছবি বা ভিডিও এলেই মুহূর্তে ভাইরাল হল সেগুলি। তাই প্রায়ই তাকে নিয়ে চর্চা হয় নানা মহলে।

বসন্ত পঞ্চমী হল বাংলায় শীতের শেষ ও বসন্তের সূচনার মধ্যকাল। আর এই দিনটি ঘিরে যেমন রয়েছে ধার্মিক গুরুত্ব, তেমনই রয়েছে আবার সামাজিক গুরুত্বও। বাঙালির ভ্যালেন্টাইন্স ডে হিসেবে পরিচিত এই বিশেষ দিনে হলুদ বা বাসন্তী রংয়ের শাড়ি পরার রীতি রয়েছে বাঙালি মহিলাদের মধ্যে। তবে এবার পুজোর আগেই সেই নিয়মভঙ্গ করার ডাক দিয়েছিলেন তিনি। সামাজিক মাধ্যমে অকপটে ভক্তদের জিজ্ঞেস করেন যে এই দিনে বাসন্তী রংয়ের শাড়ি না পরে যদি তিনি লাল রংয়ের শাড়ি পরেন, তাহলে সমাজ কি তাকে মেনে নেবে। এই পোস্ট ব্যাপক ভাইরাল হয়। আর তারপর এই বিশেষ দিনে ঠিক এমনভাবে নিয়ম ভেঙেই ফেললেন অভিনেত্রী।

বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেন বঙ্গ সুন্দরী মনামী ঘোষ। আর এই ভিডিওতে তাকে দেখা গেল এক বিশেষ লুকে। হলুদ প্রজাপতিতের মাঝেই নিজেকে রংহীন করে মেলে ধরলেন অভিনেত্রী। এই ভিডিওতে তাকে দেখা গেছে দুধসাদা শাড়িতে। সঙ্গে দুধসাদা রংয়ের সাবেকি ব্লাউজ পরেন তিনি। শাড়িতে একটি সরু স্বর্ণালী জরির পাড় দেওয়া আছে। অন্যদিকে মুখে নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপষ্টিক। খোলা চুল ও কপালের লাল টিপ যেন তার এই ভিন্নধর্মী লুককে সম্পুর্ন করেছে। একটি রবীন্দ্রসংগীতের তালে তালে যেন নিজেকে ভাসিয়ে দিয়েছেন অভিনেত্রী। আর এই বিশেষ দিনে রংয়ের ভিড়ে নিজেকে বেরঙীন করে বিশেষভাবে নজর কেড়েছেন অভিনেত্রী।

এই ভিডিওর ক্যাপশন বেশ নজরকাড়া। মনামী লিখেছেন, ‘সরস্বতী পুজো ও দিদার শাড়ি’। এই ক্যাপশন বেশ অর্থবহ। হারিয়ে যাওয়া দুই জিনিসকে একসাথে গায়ে জড়িয়েছেন অভিনেত্রী। একদিকে যেমন তার শৈশবের সরস্বতী পুজোর সময় হারিয়ে গেছে, অন্যদিকে নিজের দিদাকেও তার এদিনে মনে পড়েছে বারবার। অভিনেত্রীর এই ভিন্ন স্বাদের লুক বেশ মনে ধরেছে তার অনুরাগীদের। কমেন্ট বক্স ভালোবাসা ও মুগ্ধতার ইমোজিতে ভরে উঠেছে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা