whatsapp channel

নারীর সাজে কে এই নায়ক? চিনতে পারছেন ইনি কে?

বর্তমানে স্বর্ণেন্দু সমাদ্দার (Swarnendu Samaddar) পরিচালিত ধারাবাহিক ‘রাঙা বউ’-এর টিআরপি যথেষ্ট ভালো। জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিকের মাধ্যমে দীর্ঘদিন পর ছোট পর্দায় ফিরেছেন শ্রুতি দাস (Shruti Das) ও গৌরব রায়চৌধুরী…

Avatar

Nilanjana Pande

বর্তমানে স্বর্ণেন্দু সমাদ্দার (Swarnendu Samaddar) পরিচালিত ধারাবাহিক ‘রাঙা বউ’-এর টিআরপি যথেষ্ট ভালো। জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিকের মাধ্যমে দীর্ঘদিন পর ছোট পর্দায় ফিরেছেন শ্রুতি দাস (Shruti Das) ও গৌরব রায়চৌধুরী (Gaurav Roychowdhury)-র জুটি। ‘রাঙা বউ’-এর শুটিংয়ের ফাঁকে স্বর্ণেন্দুর সাথে সাতপাকে বাঁধা পড়েছেন শ্রুতি। কিন্তু তার ফলে শুটিং-এ কোনো রকম খামতি হয়নি। বরং ‘রাঙা বউ’-এ আবির্ভাব হচ্ছে নিত্যনতুন নাটকীয় মোড়ের। এবার বিয়ে থেকে পালাতে বরকে নিতে হচ্ছে মহিলার রূপ। এর মধ্যেই এই লুক ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। সৌজন্যে অনস্ক্রিন বর অনিরুদ্ধ ওরফে প্রীতম (Pritam) ।

 

View this post on Instagram

 

A post shared by Pritam Das (@pritam.official)

স্বাভাবিকভাবেই নারীর সাজে নিজেকে দেখে যথেষ্ট মজা পেয়েছেন প্রীতম। ফলে সেই লুক অনায়াসেই অনুরাগীদের সাথে ইন্সটাগ্রামের মাধ্যমে শেয়ার করেছেন তিনি। শুধু ছবি নয়, এই সাজে একটি রিলও শেয়ার করেছেন প্রীতম। নারীর সাজে প্রীতমের পরনে রয়েছে লাল রঙের ব্রাইডাল শাড়ি। শাড়িতে রয়েছে সোনালি জরির পাড়। শাড়ির জমিতেও ছোট্ট জরির ফুল রয়েছে। লাল শাড়ির পাড়ের সাথে মানানসই সবুজ ব্লাউজ পরেছেন প্রীতম। মাথার চুলে রয়েছে খোঁপার উইগ। তার একপাশে হলুদ রঙের গোলাপ লাগানো হয়েছে। দুই চোখের কোল ভরেছে কাজলে। ঠোঁট রেঙেছে লাল রঙের লিপস্টিকে। দুই হাতে সোনালি বালা ও গলায় সোনালি পেনডেন্ট। দুই ভ্রুর মাঝে রয়েছে ছোট লাল টিপ। সবকিছু মিলিয়ে সত্যিই প্রীতমকে চেনা দায়।

 

View this post on Instagram

 

A post shared by Pritam Das (@pritam.official)

ছবি শেয়ার করে প্রীতম লিখেছেন, “মন বলে অন্য কিছু সাজি”। ধারাবাহিকে পাখি জোর করে অনিরুদ্ধর সাথে তার বোন কুসুমের বিয়ে দেওয়ার চেষ্টা করছে। কিন্তু এই বিয়েতে রাজি নয় পাত্র নিজেই। ফলে ছাদনাতলা থেকে পালাতে তার এই নারী বেশ ধারণ। দীর্ঘদিন পর আবারও ক্লিন শেভে প্রীতমের দেখা মিলল। তবে বর্তমানে নিজেকে কেমন লাগছে তা দেখার জন্য পর্বটি সম্প্রচারের অপেক্ষায় পর্দার অনিরুদ্ধ।

ছোট পর্দার পাশাপাশি প্রীতম বড় পর্দাতেও কাজ শুরু করেছেন। তবে ‘রাঙা বউ’-এ হাজার টাকার বাজি খেলে ফেললেন প্রীতম।

whatsapp logo