Bengali SerialHoop Plus

Neel Bhattacharya: ‘সবাই তোমাকে কোনদিনও বুঝবে না’, সম্পর্ক নিয়ে নয়া বার্তা নীলের!

নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। ইন্সটাগ্রাম রিল বানিয়ে প্রায়ই তিনি শেয়ার করেন। তাঁর অধিকাংশ রিলে উপস্থিত থাকেন তাঁর স্ত্রী অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha)। তবে নীল নিজেও ইন্সটাগ্রাম রিল বানিয়ে নজর কাড়তে পারেন তা আরও একবার প্রমাণ করে দিলেন তিনি।

সম্প্রতি নীল নিজের একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন। রিলে তাঁর পরনে রয়েছে নীল রঙের ডেনিম ও নীল পাঞ্জাবি। পাঞ্জাবির স্লিভ গুটিয়ে থ্রি-কোয়ার্টার করে নিয়েছেন নীল। হাতে রয়েছে কালো রঙের ঘড়ি। দুই কানে রয়েছে ইয়ারফোন। ভিডিওতে নীল বললেন, সবাই হয়তো একটি মানুষকে বুঝবে না। কিন্তু যে বুঝবে তাকে সকলের সাথে গুলিয়ে না ফেলাই উচিত। এরপরেই হাঁটতে থাকেন নীল। রোদের আমেজে একটি বাগানের মধ্যে ইন্সটাগ্রাম রিলটি বানিয়েছেন তিনি। রিলটি শেয়ার করে ক্যাপশন দিয়ে নীল জিজ্ঞাসা করেছেন, সকলে কি তাঁর সাথে সহমত! সুদীপা বসু (Sudipa Basu) লিখেছেন, তিনি একশো শতাংশ সহমত। দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti Dutta) লিখেছেন, একদম ঠিক। তার সাথে তিনি জুড়েছেন লাল রঙের হার্ট ইমোজি।

নীলের এই রিলটি অনুরাগীদের পছন্দ হয়েছে। তাঁরা নীলের কন্ঠস্বরের প্রশংসা করেছেন। অনেকে প্রশংসা করেছেন নীলের লুকের। খুব শীঘ্রই স্টার জলসায় আসতে চলেছেন ‘কৃষ্ণকলি’ জুটি অর্থাৎ নীল ও তিয়াশা (Tiasha Lepcha)। জি বাংলার দর্শকরা তাঁদের স্টার জলসায় কতটা গ্রহণ করবেন, তা নিয়ে উঠেছে প্রশ্ন।

নীল ও তিয়াশা আসতে চলেছেন তাঁদের নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’ নিয়ে। এই ধারাবাহিকে একটি গ্রামের মেয়ের শহরের ইংরাজি মাধ্যম স্কুলে পড়াতে আসার কাহিনী তুলে ধরা হয়েছে।

whatsapp logo