Hoop NewsHoop PlusHoop TrendingTollywood

কে কাকে চুমু খাচ্ছে এইসব নিয়ে ওদের মাতামাতি, বিজেপি সরকারকে কটাক্ষের সুরে বিঁধলেন নুসরত

পশ্চিমবঙ্গে মার্চ মাস থেকে শুরু হয়ে গিয়েছে বিধানসভার ভোট। ইতিমধ্যে ষষ্ট দফায় ভোট শেষ হয়ে গিয়েছে। করোনা আবহে সব উত্তপ্ত ভোটের হাওয়া। এইবার বিধানসভা ভোটে তারকা প্রার্থীর মেলা। এই ভোটে বিভিন্ন দলের প্রচারে হেভিওয়েট ব্যক্তিত্বকে প্রার্থীদের হয়ে প্রচার করতে দেখা যাচ্ছে। রমরমিয়ে ভোটের প্রচার করেছেন তাঁরা। ভোটের প্রচারের বিভিন্ন ছবি এবং ভিডিও সামাজিক মাধ্যমে প্রচুর ভাইরালও হয়েছে। কখনো প্রার্থীকে দেখা গেছে নাগরিকের কাছে ভোট চাইতে স্নানঘরে ঢুকে যেতে, আবার কখনও অনুরাগীদের কাছে চুমু খাওয়া, অথচ গানের তালে নাচ করতে অথবা নিজেই গাইতে।

সম্প্রতি নদিয়ার চাপড়ায় তৃণমূল কংগ্রেস প্রার্থী রুকবানুর রহমানের সমর্থনে সভা করতে গিয়েছিলেন অভিনেত্রী নুসরত। সেইখানেই তাঁকে অন্য কন্ঠে শোনা যায় বিজেপীর বিরুদ্ধে কথা। “ওরা কী গসিপ করে, কে কি খাচ্ছে? কে কি পড়ছে? কে কাকে বিয়ে করেছে? কে কাকে চুমু খাচ্ছে? কে কার সঙ্গে পালাচ্ছে, এইসব নিয়ে ওদের মাতামাতি”। যা ইতিমধ্যে ছড়িয়ে পড়েছে অন্তর্জালে। পাশাপাশি সব সমর্থকদের মন রাখতে বলা হয়েছে ‘তোমায় হৃদ মাঝারে রাখব’ গানও করতে দেখা গেছে তাঁকে।

বর্তমান সময়ে সারা ভারতবর্ষে কোভিড পরিস্থিতি বেশ সঙ্কটজনক। বর্তমানে ৩ লক্ষের বেশি মানুষ করোনাতে আক্রান্ত হয়েছে। সকলের কাছে সবথেকে চর্চিত বিষয় হলো অক্সিজেন সিলিন্ডারের অভাব। তাছাড়া হাসপাতালের শয্যা সংখ্যা, স্বাস্থ্যের পরিকাঠামো নিয়ে হাজারো প্রশ্ন উঠে আসছে বারবার। অক্সিজেনের সিলিন্ডারের অভাবে বহু মানুষ মারা যাচ্ছে। এবার এইরকম বেদনাদায়ক ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, অক্সিজেনের অভাবে হন্যে হয়ে এদিক ওদিক ছুটে বেড়াচ্ছেন করোনা রোগীর আত্মীয়রা। আবার কারও বাবা হাসপাতালের বিছানাতে যন্ত্রণায় ছটফট করছেন, কারও মা, ভাই বোন।

প্রত্যেকেই নিঃশ্বাস নিয়ে বাঁচতে চাইছেন। কিন্তু কারোর কাছে নেই প্রয়োজনীয় অক্সিজেন সরবরাহ। এই নিয়ে মোদী সরকারকে প্রশ্ন তুললেন। আজ এই যে রোগীর এই স্বাস্থ্যের অবস্থা তার দায়ভার কার? কে নেবে এই স্বজন হারানোর কাতর মানুষগুলোর চোখের জলের দায়িত্ব? তিনি আরো লেখেন, দেশে এই চরম সংকটের সময়ে প্রধানমন্ত্রী বাইরে অক্সিজেন রফতানি করছেন বলে আজ দেশবাসীকে এই অভাবে পড়তে হয়েছে। এদিকে তাঁর নিজের দেশের মানুষের নিঃশ্বাস নেওয়ার জন্য কাতরাচ্ছেন সেইদিকে তাঁর কোনো লক্ষ নেই। এইভাবে প্রতিবাদ জানালেন অভিনেত্রী।

whatsapp logo