whatsapp channel

স্বামীর সঙ্গে গোলাপি শাড়ির সাজে অভিনেত্রী মল্লিকা মজুমদার, দেখুন বিবাহ বার্ষিকীর ছবি

গত বছর প্রেমের মাসে ও প্রেমের দিনে বিয়ে করেছিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মল্লিকা মজুমদার। পরিচালক সৌমেন হালদারের সঙ্গে ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে সাতপাকে বাঁধা পড়েন মল্লিকা ও সৌমেন। দেখতে দেখতে…

Avatar

HoopHaap Digital Media

গত বছর প্রেমের মাসে ও প্রেমের দিনে বিয়ে করেছিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মল্লিকা মজুমদার। পরিচালক সৌমেন হালদারের সঙ্গে ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে সাতপাকে বাঁধা পড়েন মল্লিকা ও সৌমেন। দেখতে দেখতে এক বছর অতিক্রম করলেন এই জুটি।

বিষ বছরের ১৪ই ফেব্রুয়ারি সকালে এই জুটির ছিল ঘরোয়া আচার ও আশীর্বাদ। সন্ধ্যায় ছিল রেজিস্ট্রি ও রিসেপশন। আমন্ত্রিত ছিলেন ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়রা। বিয়ের দিন অভিনব সাজে সেজে ছিলেন মল্লিকা। পরনে পিচ কালারের শাড়ি আর মানানসই গয়না, মাথায় মুকুট।

এবারেও পালন করলেন এক বছরের বিবাহবার্ষিকী। এদিন মল্লিকার পরনে ছিল গোলাপী শাড়ি, আর ছিমছাম সাজ। এক গাল হাসি নিয়ে সাদা ধবধবে কেক কেটে সূত্রপাত করেন বিবাহ বার্ষিকী। এদিন ঘরোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেত্রী গীতশ্রী রায়, উষসী রায় এবং অন্যান্য টেলিভিশন অভিনেত্রীরা।

চলছে বিয়ের মরশুম তাই কোনরকম আড়ম্বর ছাড়াই পালন করলেন প্রথম বিবাহ বার্ষিকী। প্রসঙ্গত, সৌমেন ও মল্লিকার বন্ধুত্ব দীর্ঘদিনের। সেই বন্ধুত্বই গতবছর দাম্পত্যের রূপ নেয়। উল্লেখ্য, ‘বকুলকথা’ ধারাবাহিকে নায়িকার কাকিমার চরিত্রে দেখা গিয়েছিল মল্লিকাকে। যার পরিচালক ছিলেন এই সৌমেন হালদারই। কিছুদিন আগেও ‘ফিরকি’ ধারাবাহিকে অভিনয় করছেন মল্লিকা। বর্তমানে এই সৌমেন ব্যস্ত ‘ধ্রুবতারা’র পরিচালনায়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media