whatsapp channel
Hoop PlusTollywood

Sudipta Chakraborty: মায়ের মতোই গুণী মেয়ে, জন্মদিনে সুদীপ্তাকে হাতে তৈরি উপহার দিল ছোট্ট শাহিদা

জন্মদিনে মায়েরা বা বাবারা তাদের খুদে সন্তানদের নানান উপহারে সাজিয়ে দেন। জন্মদিনে অতিথি নিমন্ত্রণ থেকে শুরু করে নানা স্বাদের খাবার পরিবেশন ও হরেক রকম উপহারের বন্যায় সাজিয়ে দেন বাবা ও মায়েরা। জন্মদিনের ওই একটা বিশেষ মুহূর্তের জন্য বাচ্চারা প্রতিবছর অপেক্ষা করে, তেমনই বড়রাও জন্মদিনের দিন অপেক্ষা করে সারপ্রাইজ পেতে।

এবারে মায়ের জন্মদিন পালন করে তাক লাগালেন ছোট্ট মেয়ে শাহিদা। নিজের খুদে হাতে মায়ের জন্য জন্মদিনের কেক ও উপহার তৈরি করেন। গতকাল ছিল অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তীর (Sudipta Chakraborty) জন্মদিন। মায়ের জন্মদিনে সকাল সকাল সারপ্রাইজ দেয় তার তনয়া শাহিদা।

কী ছিল সেই সারপ্রাইজ উপহারে? অভিনেত্রী নিজেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। সকালে কিছুতেই নাকি সুদীপ্তাকে ঘরে ঢুকতে দিচ্ছিল না মেয়ে শাহিদা। কারণ, তখন সেখানে হচ্ছিল উপহার তৈরির কাজ। কি উপহার ছিল? কাগজে ক্লে দিয়ে কেক তৈরি করেছেন শাহিদা। সেখানে লেখা, ‘তুমি সেরা মা’।

এখানেই শেষ নয়। ছোট্ট হাতে আর ছোট্ট মগজ দিয়ে কাগজ দিয়ে বানায় রিস্ট ব্যান্ড, তার উপর লেখা ‘হ্যাপি বার্থডে মা’। সঙ্গে রয়েছে একটা ওয়ালেটও। মাকে নির্দেশ দিয়েছে ছোট্ট শাহিদা যেন কাল থেকে এই ব্যাগেই টাকা রাখেন মা। মেয়ের থেকে এমন উপহার পাওয়া মানে যেকোনো দামী উপহারের থেকে সেরা জিনিস। অবশ্য স্বামীর থেকেও মটন কষা পেয়েছেন। পরিচালক স্বামী অভিষেক সাহা নিজে তৈরি করেছেন মটন। অবশ্য, অভিষেক একা নন অভিনেত্রীর মা একাধিক পদ রান্না করেছেন তার মেয়ের জন্য। সর্বশেষে বলাই যায়, HoopHaap Entertainment এর তরফ থেকে অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তীকে জন্মদিনের অনেক শুভেচ্ছা, ভালোবাসা ও তাঁর ছোট্ট তনয়ার জন্য রইলো মঙ্গল কামনা।

whatsapp logo