whatsapp channel

Mimi Chakraborty: কালো পোশাকে হট চাহনি, নেটিজেনদের ঘুম কাড়লেন সাংসদ-অভিনেত্রী মিমি

ইদানিং মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)-র নিত্যনতুন ফ্যাশন তাঁর অনুরাগীদের চোখ ধাঁধিয়ে দিচ্ছে। মনোক্রোম ফ্যাশনেও পিছিয়ে থাকতে চাননি মিমি। তাই সম্প্রতি তিনি শেয়ার করেছেন বেশ কয়েকটি ছবি ও ভিডিও। মিমির শেয়ার…

Avatar

ইদানিং মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)-র নিত্যনতুন ফ্যাশন তাঁর অনুরাগীদের চোখ ধাঁধিয়ে দিচ্ছে। মনোক্রোম ফ্যাশনেও পিছিয়ে থাকতে চাননি মিমি। তাই সম্প্রতি তিনি শেয়ার করেছেন বেশ কয়েকটি ছবি ও ভিডিও।

মিমির শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের কো-অর্ড সেট। কো-অর্ড সেটের টপটি একটি কালো রঙের বাস্তিয়ার। বাস্তিয়ার সাধারণতঃ অফ শোল্ডার হয়। মিমির পরনের বাস্তিয়ারটি স্কিন ফিট। বাস্তিয়ারের নেকলাইন যথেষ্ট ডিপ। বাস্তিয়ারের সাথে মিমি পরেছেন কালো লেদার প্যান্ট। এই পোশাকের সাথে গলায় একটি স্টোন স্টাডেড নেকপিস পরেছেন মিমি। তার সাথেই পরেছেন গলায় রূপোলি চেন যাতে রয়েছে একটি ছোট্ট স্টোন স্টাডেড পেনডেন্ট। মিমি কানে পরেছেন স্টোন স্টাডেড ইয়ারিং। বাঁ হাতে রয়েছে ব্রেসলেট।

এই পোশাকের সাথে ডিউই বেসড ফাউন্ডেশন ও ইলুমিনেটরের সাহায্যে উজ্জ্বল লুক তৈরি করেছেন মিমি। গালে রয়েছে ব্লাশ ও হাইলাইটারের ছোঁয়া। মিমির ছবিতে কমেন্ট করে ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) লিখেছেন মিমিকে দেখতে খুব সুন্দর লাগছে। মিমির ছবিগুলি ভাইরাল হয়েছে।

চলতি বছরে মিমি অভিনীত ফিল্ম ‘মিনি’ রিলিজ করলেও সাড়া ফেলতে পারেনি। মাসি ও বোনঝির গল্প নিয়ে তৈরি হয়েছে ‘মিনি’। তবে রাজনীতিতে পিছিয়ে নেই মিমি। সম্প্রতি ‘পঞ্চায়েত সিজন টু’ ওয়েব সিরিজটি দেখে পশ্চিমবঙ্গ সরকারের ‘দুয়ারে সরকার’ প্রকল্পের কথা সকলকে মনে করিয়ে দিয়ে টুইট করেছিলেন মিমি

whatsapp logo