Hoop PlusReality show

আগামী ১০ বছর দাড়ি কাটবেন না! ‘ফুগলা’র কথা শুনে পণ করে বসলেন সৌরভ

‘দাদাগিরি’র (Dadagiri) সঙ্গে বাঙালিদের এক অদ্ভূত মেলবন্ধন। সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) সঞ্চালিত এই শোটির জন্য গোটা সপ্তাহ ধরে অপেক্ষা করে থাকেন দর্শকরা। আর বিশেষ করে যদি হয় ছোটদের স্পেশ্যাল এপিসোড তাহলে তো কথাই নেই। দর্শকদের পাশাপাশি সৌরভও খুব উপভোগ করেন এই বিশেষ পর্বগুলি। সম্প্রতি ক্রিসমাস ইভ উপলক্ষে দাদাগিরির সেটে খেলতে এসেছিল একঝাঁক খুদে তারকা। সারেগামাপা খ্যাত হৃদিস্রোতা, স্বর্ণাভ, তানি মুনি থেকে শুরু করে ডান্স বাংলা ডান্স এর হাম্পটি দীপান্বিতা, ধৃতিস্মান চক্রবর্তী, অনুমেঘা কাহালি, রায়ান, মাহি সিংরা। এছাড়াও এসেছিল সুপ্রদীপ খাটুয়া ওরফে নেটপাড়ার প্রিয় ‘ফুগলা’।

সোশ্যাল মিডিয়ায় যারা সক্রিয় থাকেন তারা সকলেই চিনবেন ফুগলাকে। বেশ কয়েক বছর আগেই ভাইরাল হয়েছিল তার ভিডিও। ছোট্ট মিষ্টি ফুগলাকে এক ভিডিওতেই ভালোবেসে ফেলেছিল নেটিজেনরা। এরপরে দাদাগিরিতেও অংশ নিয়েছে সে। আর এবার দ্বিতীয় বার অনুমেঘার সঙ্গে জুটি বেঁধে শো তে খেলতে এল ফুগলা।

এর আগে নেতাজি সেজে দাদাগিরিতে এসেছিল ফুগলা। তখন অবশ্য সে আরো ছোট। সেই পর্বের ছোট্ট ক্লিপও দেখানো হল শো তে। দেখে হাসিমুখে ফুগলাকে সৌরভ বললেন, ‘আগে কেমন ছিলিস, এখন দেখ কত স্মার্ট হয়ে গিয়েছিস’। তারপরেই সৌরভের প্রশ্ন, ‘দাদা এক আছে নাকি পাল্টে গিয়েছে?’ কিছুক্ষণ সৌরভকে খুঁটিয়ে দেখে ফুগলার উত্তর, দাদাও একটু একটু পালটে গিয়েছে। কী বদল? অনুমেঘা জানায়, চশমার ফ্রেম পালটেছেন সৌরভ। তবে ফুগলা ঠিক ধরে ফেলে আসল বদল।

জানায়, আগে দাড়িটা ছিল না। এখন সৌরভ দাড়ি রেখেছেন। সঙ্গে সে এও জানাল, দাড়িতেই বেশি ভালো লাগছে দাদাকে। শুনেই সৌরভের মন্তব্য, আগামী ১০ বছর আর দাড়ি কাটা যাবে না। এদিন খুদে তারকাদের প্রতিভা প্রদর্শন আর নানান মজার কথাবার্তাতেই জমজমাট ছিল এপিসোড। হাম্পটি আর দীপান্বিতার কাণ্ড দেখে হাসি চাপতে পারলেন না সৌরভও। বিজয়ীর ট্রোফি এদিন ওঠে রায়ান এবং ধৃতিস্মান এর হাতে।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই