whatsapp channel

‘খেলনা বাড়ি’-র কলিকে সরাসরি বিয়ের প্রস্তাব দিলেন ‘অনুরাগের ছোঁয়া’-র জয়ের!

বলিউড হোক বা টলিউড, ছোট পর্দা হোক বা বড় পর্দা- বিনোদন জগতে সম্পর্কের গঠন ও ভাঙন যেন আজকাল বেশ স্বাভাবিক বিষয়। অনেকের রিল জীবনের সম্পর্ক গড়ায় বাস্তব জীবন অব্দি। কেউ…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Updated on:

Advertisements
Advertisements

বলিউড হোক বা টলিউড, ছোট পর্দা হোক বা বড় পর্দা- বিনোদন জগতে সম্পর্কের গঠন ও ভাঙন যেন আজকাল বেশ স্বাভাবিক বিষয়। অনেকের রিল জীবনের সম্পর্ক গড়ায় বাস্তব জীবন অব্দি। কেউ খুল্লামখুল্লা সম্পর্কে জড়িয়ে পড়েন কাছের মানুষের থেকে, কেউ আবার সব বিষয়ে রাখঢাক রাখতেই ভালোবাসেন। কিন্তু অনেকের ক্ষেত্রে সম্পর্কের পরিণতি পেলেও, বেশীরভাগ সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়না। রয়ে যায় শুধু ভাঙনের আক্ষেপ। কিছু সম্পর্ক আবার ইন্ডাস্ট্রিতে মাইলফলক হয়ে থেকে যায় দীর্ঘ সময়। আর এমনই একটি জুটি হলেন অভিনেতা প্রারব্ধি সিংহ (Prarabdhi Singha) ও অস্মিতা চক্রবর্তী (Ashmita Chakraborty)।

Advertisements

বাংলা ছোট পর্দার জগতে এই দুই তারকার প্রেমের সম্পর্ক আজকাল কারো অজানা নয়। এই মুহূর্তে অভিনেতা প্রারব্ধি বেশ জনপ্রিয়তা লাভ করেছেন বিগত সময়ে। কারণ তাকে এখন দেখা যায় সর্বাধিক জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’র স্ক্রিনে। সূর্য’র ভাই জয়ের চরিত্রে অভিনয় করছেন তিনি। স্ক্রিনে উর্মির সঙ্গে তার কেমিস্ট্রি বেশ মাখোমাখো। অন্যদিকে ‘খেলনা বাড়ি’ ধারাবাহিকে এই মুহূর্তে অভিনয় করছেন অভিনেত্রী অস্মিতা চক্রবর্তী। সেখানে ‘কলি’ চরিত্রে নায়কের সঙ্গে তার রসায়নও বেশ নজরকাড়া।

Advertisements

কিন্তু এই দুজন যে বর্তমানে একে অপরের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছে, তা কারো অজানা নয়। সামাজিক মাধ্যমে প্রায়ই এই জুটিকে এক ফ্রেমে দেখা গেছে। আর এবার এই জুটি এক অন্য কারণে চর্চায় এল ভক্তদের মধ্যে। কারণ এবার জনসমক্ষে অভিনেত্রীকে বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন পর্দার জয়। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে নিজের কয়েকটি ছবি পোস্ট করেন অভিনেত্রী। সিল্কের কালো শাড়ির সঙ্গে স্লিভলেস ব্লাউজে দেখা গেছে তাকে। আর এই ছবির কমেন্ট বক্সে কমেন্ট করেছেন অভিনেতা প্রারব্ধি। তিনি লিখেছেন, ‘মুঝসে শাদি করোগি?’। এর উত্তরে সেখানেই ‘হ্যাঁ’ লিখেছেন অভিনেত্রী। আর এই বিয়ের প্রস্তাবকে ঘিরে তাদের অনুরাগীদের মধ্যে উন্মাদনা এখন তুঙ্গে।

Advertisements

প্রসঙ্গত, বাংলা ধারাবাহিকের সেট থেকেই এই জুটির জীবনের যাত্রাপথ শুরু হয়েছিল। ‘ভাগ্যলক্ষ্মী’ ধারাবাহিকের সেটে শুরু হয়েছিল এই রোম্যান্স। সেখানে স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা মিলেছিল তাঁদের। সিরিয়াল শেষ হলেও এই জুটির সম্পর্কের বাঁধন আলগা হয়নি। বরং এবার তাদের চারহাত এক হওয়া শুধুমাত্র সময়ের অপেক্ষা।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Sumanta Dey (@imsumanta)

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা