Hoop PlusTollywood

Nusrat Jahan: সপ্তাহের শেষে ত্বকের যত্ন নেবেন না নুসরত জাহান!

নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) গত দুই বছর ধরে বিতর্ক ও ট্রোলের সাথে নেটদুনিয়ায় সংসার করছেন। ইন্সটাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ্যা যথেষ্ট। তবে অধিকাংশই নুসরতকে ট্রোল করেন। নুসরতের শেষ ফিল্ম ‘স্বস্তিক সংকেত’ বক্স অফিসে ছিল সুপার ফ্লপ। এরপর দীর্ঘদিন তাঁকে আর বড় পর্দায় দেখা যায়নি। তবে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ নুসরত। সাম্প্রতিক কালে মালদ্বীপ ঘুরতে গিয়ে একটি ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন তিনি। কিন্তু ওই ভিডিওর কমেন্ট সেকশনে যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ‘হ্যান্ড সার্ভিস’ কথাটি উল্লেখ করে যথেষ্ট সমালোচিত হয়েছিলেন। বর্তমানে কলকাতায় ফিরেছেন নুসরত। তবে ভুলতে পারেননি মালদ্বীপের স্মৃতি। ফলে সপ্তাহের শেষে ইন্সটাগ্রামে মালদ্বীপের একটি ছবি শেয়ার করেছেন তিনি।

নুসরতের শেয়ার করা ছবিতে দূরে দেখা যাচ্ছে মালদ্বীপের ভিলাগুলি। অভিনেত্রীর পরনে রয়েছে গাঢ় নীল রঙের ক্রপ টপ ও হালকা নীল ডেনিমের হট প্যান্ট। ক্রপ টপের সামনের বোতাম খোলা। ফলে দৃশ্যমান হয়েছে নুসরতের ক্লিভেজ। কোনো মেকআপ করেননি অভিনেত্রী-সাংসদ। শুধুমাত্র ঠোঁট রাঙিয়েছেন হালকা লিপ বামে। ভেজা চুল ছেড়ে রেখেছেন তিনি। ব্যাকগ্রাউন্ডে দেখা যাচ্ছে সমুদ্রের নীলচে সবুজ জল। ছবিগুলি শেয়ার করে নুসরত লিখেছেন, এই সপ্তাহান্তে কোনো মেকআপ করবেন না তিনি। নেবেন না চুলের যত্ন। কিন্তু তা নিয়ে বিন্দুমাত্র চিন্তা নেই তাঁর।

এই ক্যাপশনের সাথে নুসরত জুড়েছেন লাল রঙের হার্ট ইমোজি। তবে নুসরতের ছবির কমেন্ট সেকশনে বরাবরের মতোই কেউ তাঁকে অশালীন কটাক্ষ করেছেন। কেউ করেছেন তাঁর ছবিগুলির প্রশংসা।

আগামী দিন নুসরতকে দেখা যাবে সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘শিকার’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। ‘শিকার’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)