whatsapp channel

টলিউডের আকাশে কবে দেখা যাবে ‘ধূমকেতু’? উত্তরের অপেক্ষায় দেব-শুভশ্রী’র ভক্তরা

টলিউডের আকাশে কবে দেখা যাবে 'ধূমকেতু'? চার বছর হতে চলল কিন্তু ধূমকেতু-র দেখা নেই। ২০১৬ সালে তৈরি হওয়া কৌশিক গঙ্গোপাধ্যায়ের এই ছবি এখনও বাক্সবন্দি হয়ে রয়েছে। ছবির সমস্ত কাজ শেষ…

Avatar

HoopHaap Digital Media

টলিউডের আকাশে কবে দেখা যাবে ‘ধূমকেতু’? চার বছর হতে চলল কিন্তু ধূমকেতু-র দেখা নেই। ২০১৬ সালে তৈরি হওয়া কৌশিক গঙ্গোপাধ্যায়ের এই ছবি এখনও বাক্সবন্দি হয়ে রয়েছে। ছবির সমস্ত কাজ শেষ হয়ে যাওয়ার পরেও এই ছবি রিলিজ হয়নি। ২০১৮ র ১৫ ই আগস্ট এরই ছবি মুক্তির কথা উঠলেও তা আবার নিভে যায়। দেব-শুভশ্রীর এই কামব্যাক ছবি নিয়ে আগ্রহের কমতি নেই দর্শকদের মধ্যে। একটা সময় চুটিয়ে প্রেম করেছেন দেব-শুভশ্রী। তাঁদের অনস্ক্রিন রোম্যান্সের নেশায় বুঁদ হয়েছেন দর্শকরা। কিন্তু পরিচালক রাজ চক্রবর্তীর এন্ট্রি এই জুটির হওয়া প্রেম বানচাল করে দেয়। আলোচনা এমন পর্যায় পৌঁছায় যেখানে গিয়ে এমন প্রশ্ন টলি পাড়ায় ঘোরাফেরা করত যে মিমি নাকি শুভশ্রী, কার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন রাজ? যাইহোক উত্তর এখন চোখের সামনে, কিন্তু ‘ধূমকেতু’ হারিয়ে গেল নৈনিতালেই।

লেডিস সাইকেল আর হলুদ সোয়েটারে দেব-শুভশ্রীর প্রেম মাঝপথেই থেমে যায়। এর কারণ হিসেবে অনেকে দেব এবং প্রযোজকের সম্পর্কের মধ্যে যেই বিতর্ক তৈরি হয়েছিলো তাকেই দ্বায়ী করছেন। এখানে প্রযোজকের অভিযোগ ছিল চুক্তির অতিরিক্ত টাকা দাবি করছেন দেব। এবং ছবির নায়ক নাকি ডাবিংয়ে রাজিই হচ্ছিলেন না। ওহ, এই ছবির প্রযোজক ছিলেন রানা সরকার। তাঁর প্রযোজনায় বহু বাংলা সিরিয়াল ইতিমধ্যে দর্শকরা দেখলেও সেই সিরিয়ালের বহু কলাকুশলীরা তাঁদের প্রাপ্য টাকা পাননি। বন্ধও হয়ে গেছে সেই ধারাবাহিকগুলি। আপাতত পলাতক পরিচালক রানা সরকার। একা দেবের পক্ষে একটা সিনেমা প্রোডিউস করা সম্ভব নয় বলে জানিয়েছেন এক ইন্টারভিউতে দেব নিজে।

আপাতত ‘ধূমকেতু’ হারিয়ে গেছে টলিউডের আকাশেই। দেব-শুভশ্রীর রোম্যান্স অধরাই থেকে গেছে এখনও পর্যন্ত টলিউডের বাক্সে। এই ছবিতে অশীতিপর বৃদ্ধের ভূমিকায় অভিনয় করেছেন দেব। প্রায় ৭ ঘণ্টার প্রসথেটিক মেকআপে তৈরি করতে হয়েছিল দেবের বৃদ্ধ চেহারা আনার জন্য। দেবের এমন লুক প্রকাশ্যে আসার পরে চমকে গিয়েছিলেন প্রায় সকলেই। এই সিনেমা প্রসঙ্গে কৌশিক গাঙ্গুলি বলেছিলেন যে এতগুলো সিনেমার মধ্যে এটা দেবের সব থেকে শ্রেষ্ঠ সিনেমা। দেবের পরিশ্রম শেষমেষ বিফলে যাবে না বলেই আশা রেখেছিলেন কৌশিক গাঙ্গুলি। কিন্তু, শেষমেশ এখনও মুক্তির অপেক্ষায় রয়েছে ‘ধূমকেতু’।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media