whatsapp channel
BollywoodHoop Plus

Mouni Roy: উপরে সাদা নীচে কালো, স্টাইলিশ গাউনে গত রাতের কথা লিখলেন মৌনি রায়!

মৌনি রায় (Mouni Roy)-কে আবারও দেখা যাচ্ছে জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে। তবে তার মধ্যেই মুম্বই যাতায়াত বজায় রেখেছেন তিনি। আপডেটেড রেখেছেন সোশ্যাল মিডিয়াও। সব ধরনের পোশাকেই মৌনি সমান স্বচ্ছন্দ। 29 শে জুন, বৃহস্পতিবার মৌনির শেয়ার করা ছবিগুলি আবারও নেটদুনিয়ায় ঝড় তুলেছে।

ইন্সটাগ্রামে মৌনির শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে একটি সাদা-কালো রঙের মনোক্রোমাটিক গাউন। গাউনের উপরের অংশ বডিকন। নুডল স্লিভের গাউনের উর্ধ্বাংশ সাদা। ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে মৌনির ক্লিভেজ। নিচের অংশ কালো রঙের। গাউনের নিচের অংশটি ফ্লেয়ারড। এই অংশের সাথে যুক্ত রয়েছে টেলার যা লুটিয়ে পড়েছে মাটিতে। গাউনটি সাটিনের তৈরি। এই গাউনের সাথে মৌনির চোখে মানানসই স্মোকি আই লুক তৈরি হয়েছে। ন্যুড ব্রাউন শেডের লিপস্টিকের ব্যবহার রয়েছে ঠোঁটে। চিকবোনে রয়েছে হালকা গোলাপি রঙের ব্লাশারের ছোঁয়া। খোলা চুল কার্ল করা রয়েছে। ছবিগুলি শেয়ার করে মৌনি লিখেছেন, গত রাতের ছবি।

মৌনির ছবিতে কমেন্ট করে দিশা পাটানি (Disha Patani) লিখেছেন, যথেষ্ট সুন্দরী লাগছে অভিনেত্রীকে। কমেন্টের সাথে দিশা জুড়েছেন অনেকগুলি লাল রঙের হার্ট ইমোজি। তাঁকেও ভালোবাসা জানিয়েছেন মৌনি। শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)-ও কমেন্ট সেকশনে ড্রপ করেছেন লাল রঙের হার্ট ইমোজি।

আগামী দিনে মৌনিকে দেখা যাবে হরর কমেডি ফিল্ম ‘দ্য ভার্জিন ট্রি’-তে। এই ফিল্মে তাঁর সাথে অভিনয় করছেন সঞ্জয় দত্ত (Sanjay Dutt)।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

whatsapp logo