whatsapp channel

Salman-Sohail: ভাই হয়েও মেলেনি রেহাই, পাথর ছুঁড়ে সোহেলের মাথা ফাটিয়ে দেন ‘ভাইজান’ সলমান

অভিনেতা সোহেল খান (Sohail Khan) যথেষ্ট ভালো অভিনেতা হলেও তাঁর বড় ভাই সলমান খান (Salman Khan)-এর নামেই তাঁর পরিচিতি গঠিত হয়েছে। সোমবার একান্ন বছর বয়সে পা দিলেন সোহেল। সামনে এল…

Avatar

HoopHaap Digital Media

অভিনেতা সোহেল খান (Sohail Khan) যথেষ্ট ভালো অভিনেতা হলেও তাঁর বড় ভাই সলমান খান (Salman Khan)-এর নামেই তাঁর পরিচিতি গঠিত হয়েছে। সোমবার একান্ন বছর বয়সে পা দিলেন সোহেল। সামনে এল তাঁর জীবনের একটি বিশেষ ঘটনা। জানা গেল, শৈশবে সলমান পাথর ছুঁড়ে সোহেলকে মেরেছিলেন। রক্তাক্ত হয়েছিলেন সোহেল। এই ঘটনার কথা সলমান নিজেই শেয়ার করেছেন।

সোহেল শুধুমাত্র অভিনয় নয়, প্রযোজনা ও পরিচালনার ক্ষেত্রেও নিজেকে বিস্তৃত করেছেন। তবে সলমানের মতো স্টারডম পাননি তিনি। কিন্তু তাতেও তাঁদের তিন ভাইয়ের মধ্যে বন্ডিং যথেষ্ট ভালো। সোহেলের সন্তানদের ভালোবাসেন সলমান। এমনকি আরবাজ (Arbaaz Khan) ও মালাইকা অরোরা (Malaika Arora)-র পুত্র আরহান (Arhaan Khan)-কেও পছন্দ করেন তিনি। কিন্তু এহেন সলমান নিজেই স্বীকার করেছেন, শৈশবে তিনি পাথর ছুঁড়ে সোহেলের মাথা ফাটিয়েছিলেন।

একবার সলমান এসেছিলেন ‘দি কপিল শর্মা শো’-তে। সেই সময় তিনি জানিয়েছিলেন, শৈশবে একবার তাঁরা তিন ভাই মিলে ‘টারজান’ ফিল্মটি দেখেছিলেন। ওই ফিল্ম দেখে তাঁদের কাছে পাথর ছুঁড়ে নিজেদের টারজান ভাবার খেলা খুব জনপ্রিয় হয়েছিল। একদিন পাথর ছুঁড়ে খেলায় তিনি এতটাই মগ্ন হয়ে গিয়েছিলেন যে, তিনি খেয়াল করেননি, সোহেলের মাথায় পাথর গিয়ে লেগেছে। সোহেল তখন খুব ছোট। তিনি একটি ডাস্টবিনের পিছনে গিয়েছিলেন। এরপর তিনি যখন সেখান থেকে চিৎকার করে কাঁদতে কাঁদতে উঠে দাঁড়িয়েছিলেন, তখন সলমান ও আরবাজ দেখেন, সোহেলের মাথা ভর্তি রক্ত। বেগতিক দেখে তাঁরা ওখান থেকে দৌড়ে পালিয়ে যান।

নায়ক হিসাবে নয়, পরিচালক হিসাবে বলিউডে কেরিয়ার শুরু করেছিলেন সোহেল। ফিল্মটির নাম ছিল ‘অওজার’। সলমান ও সঞ্জয় কাপুর (Sanjay kapoor) ছিলেন এই ফিল্মের নায়ক। তবে ফিল্মটি বক্স অফিসে ভালো চলেনি। কিন্তু 1998 সালে সোহেলের পরিচালনায় তৈরি ফিল্ম ‘পেয়ার কিয়া তো ডরনা কেয়া’ তাঁর কেরিয়ারের মোড় ঘুরিয়ে দেয়। এই ফিল্মের নায়ক ছিলেন সলমান ও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন আরবাজ। এই ফিল্মের প্রযোজক ও যৌথ কাহিনীকারও ছিলেন সোহেল। তবে পরবর্তীকালে ‘ম্যায়নে দিল তুঝকো দিয়া’ ফিল্মের মাধ্যমে নায়ক হিসাবে বলিউড ডেবিউ করেন সোহেল। এরপর সলমানের সঙ্গে ‘বীর’, ‘টিউবলাইট’ সহ একাধিক ফিল্মে অভিনয় করেছেন তিনি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media