whatsapp channel

Sohini Sarkar: উঁকি দিচ্ছে ফর্সা পিঠ, কালো শাড়িতে ভেজা শরীরে সাহসী ছবি পোস্ট সোহিনীর

সোহিনী সরকার (Sohini Sarkar) বর্তমানে ইন্ডাস্ট্রির চর্চিত নায়িকাদের মধ্যে অন্যতম। অভিনয় তো বটেই, এই মুহূর্তে ব্যক্তিগত জীবনের জন্য চর্চিত হচ্ছেন সোহিনী। গায়ক শোভন গাঙ্গুলী (Shovan Ganguly)-র সাথে শিমুলতলায় বেড়াতে গিয়েছেন…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

সোহিনী সরকার (Sohini Sarkar) বর্তমানে ইন্ডাস্ট্রির চর্চিত নায়িকাদের মধ্যে অন্যতম। অভিনয় তো বটেই, এই মুহূর্তে ব্যক্তিগত জীবনের জন্য চর্চিত হচ্ছেন সোহিনী। গায়ক শোভন গাঙ্গুলী (Shovan Ganguly)-র সাথে শিমুলতলায় বেড়াতে গিয়েছেন তিনি। তাঁদের সম্পর্কের কথা ঘোষণা করে শোভন ফেসবুকে কয়েকটি ছবি শেয়ার করলেও পরমুহূর্তেই তা ডিলিট করে দিয়েছেন। তবে ততক্ষণে তাঁদের সম্পর্কের কথা ছড়িয়ে পড়েছে স্টুডিওপাড়ায়। তা থেকে সকলের নজর অন্যদিকে ঘোরাতে একই দিনে সোহিনী শেয়ার করেছেন তাঁর নিজের ছবি।

Advertisements

ছবিতে সোহিনীকে দেখা যাচ্ছে নদীর জলে শরীর ডুবিয়ে বসে থাকতে। সোহিনীর পরনে রয়েছে কালো রঙের শাড়ি ও একই রঙের অন্তর্বাস। চোখ বন্ধ করে জলের মধ্যে বসে রয়েছেন তিনি। ভেজা চুল এসে পড়েছে পিঠের উপর। ঠোঁট রাঙানো গোলাপি রঙের লিপবামে। মেকআপ করেননি সোহিনী। ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, তাকে খুব কাছে যেই পাই। ক্যাপশনের সাথে জুড়েছেন ঝরা পাতার ইমোজি। অনুরাগীদের একাংশ সোহিনীর ছবির প্রশংসা করলেও অনেকে তাঁকে কটাক্ষ করে লিখেছেন, এক গলা প্রেমে ডুবে আছেন অভিনেত্রী। সোহিনী অবশ্য কোনো ধরনের সমালোচনার উত্তর দেননি।

Advertisements

দীর্ঘ তিন বছর ধরে মডেল-অভিনেতা রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu)-র সাথে সম্পর্কে ছিলেন সোহিনী। তাঁর অসুস্থতার সময় রণজয় যথেষ্ট খেয়াল রেখেছেন বলে জানিয়েছিলেন সোহিনী। কিন্তু গত বছর আচমকাই তিনি ইঙ্গিতপূর্ণ একটি পোস্ট করেন ফেসবুকে যাতে অনেকেই মনে করতে থাকেন, এই জুটির ব্রেক-আপ হয়ে গিয়েছে। তবে অনুমানকে গুজব বলেই উড়িয়ে দিয়েছিলেন রণজয়। কিন্তু পুজোর কয়েক সপ্তাহ আগে ব্রেক-আপ হয়ে যায় রণজয় ও সোহিনীর। রণজয় প্রেমকে পরিণয়ে পরিণত করতে চাইলেও সোহিনী তা চাননি। তবে তিনি জানিয়েছেন, তাঁদের সম্পর্ক টক্সিক ছিল না।

Advertisements

কিন্তু এর মধ্যেই সোহিনীর সাথে শোভনের সম্পর্ক তৈরি হয়েছিল। সোহিনীর মায়ের জন্মদিনে উপস্থিত ছিলেন শোভন। এমনকি সোহিনীর জন্মদিনেও অন্য বন্ধুদের সাথে কলকাতার বাইরে বেড়াতে গিয়েছিলেন তাঁরা। এরপরেই শিমুলতলা থেকে ছবি শেয়ার করে শোভন ও সোহিনী তাঁদের সম্পর্কের কথা সুনিশ্চিত করেন।

Advertisements

whatsapp logo
Advertisements