whatsapp channel

মেকআপ ভ্যানেই তুমুল নাচলেন জনপ্রিয় অভিনেতা মিঠুনের পুত্রবধূ, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

প্রত্যেকটি বাঙালির কাছে মানুষ হয়ে উঠতে পেরেছেন মিঠুন চক্রবর্তী। শুধুমাত্র বাংলা সিনেমাই নয়, হিন্দি সিনেমাতেও তিনি নিজের জায়গা তৈরি করে নিতে পেরেছেন। একসময় একটার পর একটা হিট সিনেমায় তিনি অভিনয়…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

প্রত্যেকটি বাঙালির কাছে মানুষ হয়ে উঠতে পেরেছেন মিঠুন চক্রবর্তী। শুধুমাত্র বাংলা সিনেমাই নয়, হিন্দি সিনেমাতেও তিনি নিজের জায়গা তৈরি করে নিতে পেরেছেন। একসময় একটার পর একটা হিট সিনেমায় তিনি অভিনয় করেছিলেন। শুধু মিঠুন নয়, পরবর্তীকালে মিঠুনের ছেলেরাও অভিনয় জগতে নেমেছে। কিন্তু মিঠুনের মত কেউই সফলতার শীর্ষে পৌঁছোতে পারেননি।

Advertisements

ছেলেরা নিজের জায়গা তৈরি না করতে পারলেও মিঠুনের পুত্রবধূ অর্থাৎ ছেলের বউ কিন্তু নিজের জায়গা তৈরি করতে পেরেছেন। সোশ্যাল মিডিয়ায় তথাকথিত ইনস্টাগ্রামে মাদল শর্মাকে বেশ দেখা যায়। মাঝেমধ্যেই নিজের ছবি পোস্ট করতে দেখা যায় তাকে। তবে শুধুমাত্র নিজের ছবি নয়, শ্বশুরমশাই অর্থাৎ মিঠুন চক্রবর্তীর সঙ্গে অনেক ছবি দেন তিনি ইনস্টাগ্রামে। সম্প্রতি তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ার রীতিমতো সাড়া ফেলে দিয়েছে।

Advertisements

ভিডিওটিতে দেখা যাচ্ছে সাকিরার গানের সঙ্গে নাচছেন তিনি। ভিডিওটি পোস্ট করে তিনি লিখেছেন বাড়ির পার্টিতে তার প্রথম নাচ এটা। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই হু হু করে শেয়ার হয়েছে।

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar