whatsapp channel

সমালোচকদের জবাব দিয়ে পোস্ট আলিয়ার, পাল্টা ট্রোলের বন্যা!

সুশান্তের মৃত্যুর পরই নেপোটিজম বিতর্কে সবচেয়ে বেশি সমালোচিত হতে হয় পরিচালক মহেশ ভাট ও তাঁর মেয়ে আলিয়াকে। স্বজনপোষণ বিতর্কের জেরে ডিসলাইকে বিশ্বরেকর্ড করে ফেলে আলিয়া অভিনীত সড়ক ২ এর ট্রেলার।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সুশান্তের মৃত্যুর পরই নেপোটিজম বিতর্কে সবচেয়ে বেশি সমালোচিত হতে হয় পরিচালক মহেশ ভাট ও তাঁর মেয়ে আলিয়াকে। স্বজনপোষণ বিতর্কের জেরে ডিসলাইকে বিশ্বরেকর্ড করে ফেলে আলিয়া অভিনীত সড়ক ২ এর ট্রেলার। সোশ্যাল মিডিয়াতেও আলিয়ার যে কোনো পোস্টেই নেতিবাচক প্রতিক্রিয়া দিতে থাকেন নেটিজেনরা।

Advertisements

এই নিয়ে আলিয়া সরাসরি কোনো মন্তব্য না করলেও বিভিন্ন পোস্টে পরোক্ষে দিয়ে এসেছেন জবাব। এবার অভিনেত্রীর আরো একটি পোস্ট নিয়ে ইনস্টাগ্রামে শুরু হয়েছে বিতর্ক।

Advertisements

ইনস্টাগ্রামে নিজের একটি বোল্ড লুকের ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন,’তবে আমি এগিয়ে যাব। থামব না কিংবা এগোনো বন্ধ করব না।’ আলিয়ার এই মন্তব্য যে তাঁর সমালোচনা করা লোকজনের উদ্দেশ্যে পরোক্ষ জবাব তা বলার অপেক্ষা রাখে না। ছবিটিতে অবশ্য প্রায় ১৩ লক্ষ লাইক পড়েছে। আবার ১৬ হাজার কমেন্টও করা হয়েছে পোস্টটিতে, যার অধিকাংশই আলিয়াকে সমালোচনা বা ট্রোল্ড করে।

Advertisements

জনৈক নেটিজেন লিখেছেন– ইনস্টাগ্রামেও ডিসলাইক বোতাম হওয়া উচিত, যাতে এই অভিনেত্রীর পোস্টে ডিসলাইক দেওয়া যায়। অন্য এক ইউজার্স কমেন্টে জানান– ইনস্টাগ্রামে চপ্পল বোতাম রাখা উচিত। একজন লিখছেন– দিদি, আপনার পরের ছবি কবে আসবে, তাতে ডিসলাইক দেব।

Advertisements

 

View this post on Instagram

 

but I keep cruising, can’t stop won’t stop moving ..

A post shared by Alia Bhatt ☀️ (@aliaabhatt) on

whatsapp logo
Advertisements
Avatar