whatsapp channel

Bharti Singh: ‘কবে মা হবেন ভারতী?’ প্রশ্নের উত্তরে যোগ্য জবাব দিলেন কমেডিয়ান, রইলো ভিডিও

ভারতী সিং মানেই কমেডির পুরো ডায়েরি। কপিল শর্মার শোতে নিজের মজার জোকস উপস্থাপন করে এখন সে জনপ্রিয়তার শীর্ষে। বলিপাড়ার সেরা কমেডি কুইনের মধ্যে অন্যতম। টেলিভিশন শো ‘কমেডি সার্কাস’-এর মঞ্চে স্বামী…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ভারতী সিং মানেই কমেডির পুরো ডায়েরি। কপিল শর্মার শোতে নিজের মজার জোকস উপস্থাপন করে এখন সে জনপ্রিয়তার শীর্ষে। বলিপাড়ার সেরা কমেডি কুইনের মধ্যে অন্যতম। টেলিভিশন শো ‘কমেডি সার্কাস’-এর মঞ্চে স্বামী হর্ষের সঙ্গে প্রথম পরিচয় ভারতীর। ওই শোয়ের স্ক্রিপ্ট রাইটার ছিলেন হর্ষ। সেখান থেকেই বন্ধুত্ব এবং পরে প্রেম। তারপর ‘কমেডি ক্লাস’ শোতেও কাজের পাশাপাশি ২০১৭ তে একসাথে সারাজীবন হাঁটার জন্য বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

Advertisements

হর্ষ-ভারতী মানেই কমেডির হিট জুটি । গত বছর খাতরোকে খিলাড়িতে নিজেদের মজার ছলে দর্শকদের মন জয় করে নিয়েছেন। এখন কমেডি শোয়ের পাশাপাশি নানান রিয়ালিটি শোয়ের উপস্থাপনা করছেন জুটি বেঁধে। এখন কালার্সে ডান্স দিওয়ানে ৩-এর সঞ্চালক হিসাবে দেখা মিলছে ভারতী ও হর্ষ লিম্বাচিয়ার। স্বামীর সঙ্গে জুটি বেঁধে এই ডান্স রিয়ালিটি শো সঞ্চালনার পাশাপাশি ‘দ্য কপিল শর্মা শো’ তেও অংশ নিয়েছেন ভারতী। দুটি কাজ সামলাচ্ছেন সমানতালে।

Advertisements

বলিউডে টেলিভিশন জগতে এখন খুশির খবর। এই লকডাউনে বহু সেলেবের ঘরে এসেছে নতুন সদস্য। সচরাচর অনেকের প্রশ্ন ভারতী আর হর্ষের ঘরে নতুন অতিথি কবে আসবে? সম্প্রতি কমেডিয়ান ভারতী সিংয়ের কাছে এক সাংবাদিক প্রশ্ন রেখেছিলেন তাঁর প্রেগন্যান্সি নিয়ে। বরাবরের মতো এবারেও প্রশ্নের উত্তর স্মার্টলি দেন ভারতী তবে তাঁর উত্তর শুনলে আপনার হাসি পাবে।

Advertisements

সম্প্রতি ডান্স দিওয়ানের সেটে পাপারাজ্জিদের মুখোমুখি হন ভারতী। সেখানেই এক ফটোগ্রাফার ভারতীকে হঠাৎ প্রশ্ন করে বসেন, ‘মামা কবে হব?’, এই প্রশ্ন শুনে কিছুক্ষণ চুপ থাকেন ভারতী। তারপর স্বমহিমায় হাসতে হাসতে জবাব দেন এই প্রশ্নের। ভারতী সোজাসুজি বলে বসেন, ‘আরে ভাই, সবাই বাচ্চার অপেক্ষা করছে। ব্যাস, আপনারা একটু একা থাকতে দিন, কিছু একটা ব্যবস্থা নেওয়া যাবে তাহলে। ভারতীর জবাব শোনা মাত্রই হাসিতে ফেটে পড়েন অন্যান সাংবাদিকরা। এই ভিডিও বেশ ভালোই ভাইরাল নেটদুনিয়াতে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Bollywood Pap (@bollywoodpap)

whatsapp logo
Advertisements
Avatar