BollywoodHoop Plus

Salman Khan: ঘনিষ্ঠতার পাশাপাশি সলমানের হাতে শারীরিক নির্যাতনের শিকার ঐশ্বর্য

ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)-এর সাথে সলমান খান (Salman Khan)-এর সম্পর্ক এখনও চর্চিত হয়। কিছুটা হলেও এই সম্পর্কের কারণে বলিউডে নিজের পায়ের তলার জমি শক্ত করতে পেরেছিলেন ঐশ্বর্য। কিন্তু হঠাৎই তাঁদের সম্পর্ক ভেঙে যায়। পরবর্তীকালে অভিষেক বচ্চন (Abhishek Bachchan)-এ বিয়ে করেন ঐশ্বর্য। তবে এখনও অবধি সলমান ও ঐশ্বর্যর সম্পর্কের ভাঙন নিয়ে এখনও রয়েছে বিতর্ক। যদিও বর্তমানে সলমান ও ঐশ্বর্য একে অপরকে দেখলে এড়িয়ে যান।

কিন্তু ঘনিষ্ঠ সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, শারীরিক নির্যাতনের শিকার হওয়ার পরেও সলমানকে ছাড়েননি ঐশ্বর্য। এমনকি খান পরিবার থেকেও সলমানকে আলাদা করতে চেয়েছিলেন তিনি। কিন্তু সম্পর্কে থাকাকালীন সলমান নাকি ঐশ্বর্যর কেরিয়ার, ব্যক্তিগত জীবন ও অন্যান্য সব ক্ষেত্রেই নিজে সিদ্ধান্ত নিতে শুরু করেছিলেন। সলমানের পরিবারের সদস্যদের পছন্দ করতেন না ঐশ্বর্য। তিনি সলমানকে নিজের পরিবার ছেড়ে আসতে বলেছিলেন। বরাবর পরিবারকেন্দ্রিক সলমান ছেড়ে আসতে রাজি হননি তাঁর পরিবার। ঐশ্বর্যর পছন্দ ছিল না আরবাজ খান (Arbaaz Khan) ও সোহেল খান (Sohail Khan)-কে সলমানের অর্থ সাহায্যের ঘটনা।

অপরদিকে সলমান নাকি ঐশ্বর্যকে সন্দেহ করতেন। একাধিক বার সলমানের হাতে নির্যাতিত হয়েছেন ঐশ্বর্য। একবার একটি অনুষ্ঠানে ঐশ্বর্য সানগ্লাস পরে পুরস্কার নিতে উঠলে অনেকের সন্দেহ হয়। সেই সময় ঐশ্বর্য জানিয়েছিলেন, তাঁর চোখে ইনফেকশন হয়েছে। কিন্তু পরবর্তীকালে শারীরিক নির্যাতনের কথা স্বীকার করেন তিনি।

ওদিকে সোহেল জানিয়েছিলেন, তাঁদের পরিবার ঐশ্বর্যকে পরিবার সদস্য বলেই মনে করতেন। কিন্তু সোহেল ঐশ্বর্যর কাছে বারবার জানতে চেয়েছিলেন, তিনি সলমানকে আদৌ ভালোবাসেন কিনা! ঐশ্বর্য এড়িয়ে যেতেন। সলমানের সাথে বিচ্ছেদের পর ঐশ্বর্য শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ এনেছিলেন ঐশ্বর্য। তাঁর কথা শুনে বিরক্ত হয়ে সোহেল প্রকাশ্যেই ঐশ্বর্যকে কটুক্তি করেছিলেন। প্রসঙ্গত, ‘হাম দিল দে চুকে সনম’-এর সেট থেকে ভেঙে গিয়েছিল সলমান ও ঐশ্বর্যর সম্পর্ক।

whatsapp logo