BollywoodHoop Plus

পরনে ক্রপ টপ ও অ্যাসিমেট্রিকাল স্কার্ট, হট লুকে ফের ভাইরাল অভিনেত্রী মোনালিসা

মোনালিসা (Monalisa) সবসময়ই স্বকীয়তায় উজ্জ্বল। কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘নমক ইস্ক কা’-য় যতই অ্যান্টি-হিরোইনের চরিত্রে অভিনয় করুন না কেন, বাস্তবে মোনালিসা যথেষ্ট ফানলাভিং। কিছুদিন আগেই তাঁর প্রিয় বান্ধবী পূজা ব্যানার্জী (Puja Banerjee) ও তাঁর স্বামী কুণাল (kunal verma)-এর সাথে নিজের চেহারা নিয়ে মজাদার ইন্সটাগ্রাম রিল বানিয়েছিলেন। এবার তিনি নিজের সৌন্দর্যকে মেলে ধরলেন সুইমিং পুলে।

সম্প্রতি মোনালিসা কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবিগুলিতে সুইমিং পুলের নীল জলের সঙ্গে মানানসই করে মোনালিসাও পরেছেন সমুদ্রনীল রঙের হল্টারনেক ক্রপ টপ ও অ্যাসিমেট্রিকাল স্কার্ট। তবে পুরো সেটটি ছিল কটনের। তাতে ছিল বাংলার বাটিক প্রিন্টের অল্প একটু ছোঁয়া যা পোশাকটিকে ‘গর্জাস’ করে তুলেছে। ক্রপ টপের পিছনের সম্পূর্ণ ফিতের ক্লোজার পোশাকটিকে আকর্ষণীয় বানিয়েছে। পুলের ধারে কখনও নাচের ভঙ্গিতে, কখনও বা পুলের নীল জলে পা ডুবিয়ে ছবি তুলেছেন মোনালিসা। মোনালিসার পরনের পোশাকটি তৈরি করেছে ‘অ্যাঞ্জেলক্রোসেট’ ফ্যাশন ডিজাইনিং হাউস।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

কলকাতার মেয়ে মোনালিসা আশুতোষ কলেজে সংস্কৃতে স্নাতক হবার পর ওড়িয়া মিউজিক ভিডিও-য় কাজ করেন। এরপর ধীরে ধীরে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকা হয়ে ওঠেন মোনালিসা। তাঁর কাছে আসে কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এ অংশগ্রহণ করার সুযোগ। সেই বছর সেলিব্রিটিদের পাশাপাশি আমজনতার মধ্যে থেকে কয়েকজন প্রতিযোগীকে নেওয়া হয়েছিল বিগ বসের ঘরে। অন্যান্য সেলিব্রিটিরা তাঁদের সাথে না মিশলেও মোনালিসা নিজের সেলিব্রিটি ইমেজ ভেঙে সহজেই সকলের সাথে মিশে গিয়েছিলেন। এই কারণে ‘বিগ বস’ না জিতলেও মোনালিসা দর্শকদের মন জয় করে নেন। এরপর ধীরে ধীরে তাঁর কাছে ভালো কাজের অফার আসতে থাকে।

মোনালিসা বলিউডে ডেবিউ করেন ‘ব্ল‍্যাকমেল’ ফিল্মের মাধ্যমে। এই ফিল্মে তাঁর অভিনয় প্রশংসিত হয়। অপরদিকে টলিউড থেকেও আসতে থাকে কাজের সুযোগ। ওটিটি প্ল‍্যাটফর্ম ‘হইচই’-এর জনপ্রিয় ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো সিজন 2’-এ ঝুমাবৌদির চরিত্রে অভিনয় করে সাড়া ফেলে দেন মোনালিসা। ‘নমক ইস্ক কা’ নিয়ে ব্যস্ততার ফাঁকেও কলকাতার মেয়ে মোনালিসা তাঁর শিকড়কে ভোলেননি। চলতি বছর পয়লা বৈশাখের সময় কলকাতায় ঘুরে গিয়েছেন মোনালিসা।

whatsapp logo