whatsapp channel

Nusrat Jahan: বডিকন গাউনে ‘চেরি বম্ব’ হয়ে উঠলেন নুসরত জাহান!

অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) ইদানিং একের পর এক বিতর্কে জড়িয়ে পড়ছেন। এতদিন বসিরহাটের অভিনেত্রী-সাংসদকে ঘিরে বিতর্ক ছিল তিনি তাঁর নির্বাচনী কেন্দ্রে আসেন না। বর্তমানে মাঝে মাঝেই বসিরহাট যাচ্ছেন…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) ইদানিং একের পর এক বিতর্কে জড়িয়ে পড়ছেন। এতদিন বসিরহাটের অভিনেত্রী-সাংসদকে ঘিরে বিতর্ক ছিল তিনি তাঁর নির্বাচনী কেন্দ্রে আসেন না। বর্তমানে মাঝে মাঝেই বসিরহাট যাচ্ছেন নুসরত। তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও বিতর্ক কম নয়। রঙ্গোলী ফ্যাশনসের কর্ণধার নিখিল জৈন (Nikhil Jain)-কে আনুষ্ঠানিক ভাবে বিয়ে করলেও আইনত বিয়ে হয়নি তাঁদের। ফলে এই বিয়ে ভেঙে অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-এর হাত ধরে নতুন করে সংসার পেতেছেন নুসরত। তা নিয়ে চলছে লাগাতার বিতর্ক। যশের জন্মদিনে তাঁকে নিজের স্বামী সম্বোধন করার ফলে নুসরতের সাথে তাঁর গোপন বিয়ের জল্পনা তৈরি হয়েছে। পাশাপাশি নুসরত ও যশের পুত্রসন্তান ঈশান (Yishaan J.Dasgupta) তাঁদের সম্পূর্ণ করেছে। পূর্বের তুলনায় বর্তমানে কাজের পরিমাণ কমিয়ে দিলেও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ নুসরত। প্রায়ই শেয়ার করেন ইন্সটাগ্রাম রিল ও নিত্যনতুন ছবি। সম্প্রতি তাঁর আরও কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে।

Advertisements

নুসরত নিজেই ছবিগুলি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন। তাঁর শেয়ার করা ছবিতে নুসরতের পরনে রয়েছে কপার ব্রাউন রঙের গাউন। গাউনের উর্ধ্বাংশ বডিকন। নেকলাইনে রয়েছে প্লিটের ডিটেলিং। নুডল স্লিভের গাউনের ডিপ নেকলাইনের কারণে সামান্য উন্মুক্ত রয়েছে নুসরতের ক্লিভেজ। গাউনের নিচের অংশ ফ্লেয়ারড। এই গাউনের সাথে হালকা অথচ উজ্জ্বল মেকআপ করেছেন নুসরত। আইলাইনারের টান রয়েছে চোখে। শিমারি আইশ‍্যাডোর ছোঁয়া চোখকে করে তুলেছে আকর্ষক। নুসরত ঠোঁট রাঙিয়েছেন ন্যুড শেডের গ্লসি লিপস্টিকে। খোলা চুলে রয়েছে হালকা কার্ল।

Advertisements

কপার ব্রাউন রঙের গাউনের সাথে স্টোন স্টাডেড চেন ইয়ারিং। সাদা রঙের স্টোন স্টাডেড ইয়ারিং-এর নিচে বসানো রয়েছে সবুজ রঙের স্টোন। গাউনটি নি লেংথ। ফলে উন্মুক্ত রয়েছে নুসরতের মসৃণ পা। কখনও ব্রাউন রঙের সোফায় বসে ছবি তুলেছেন নুসরত। কখনও বা তাঁকে দেখা যাচ্ছে দেওয়ালের গায়ে হেলান দিয়ে ছবি তুলতে। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে নুসরত লিখেছেন ‘চেরি বম্ব’ কথাটি। ক্যাপশনের সাথে তিনি জুড়েছেন চেরি ফলের ইমোজি। নুসরতের অনুরাগীরা তাঁর ছবির যথেষ্ট প্রশংসা করেছেন।

Advertisements

আগামী দিনে নুসরতকে দেখা যাবে সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘শিকার’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে দেখা যাবে যশকে। ‘শিকার’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo
Advertisements