whatsapp channel

এখন আর চটজলদি বিশ্বাস করি না: নুসরত জাহান

আরও একবার চর্চার কেন্দ্রবিন্দুতে তারকা সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। সদ্য কাশ্মীর থেকে শ্যুটিং করে ফেরা নিউ মাম্মা কেন চর্চায় উঠে এলেন? প্রশ্ন থাকতেই পারে নুসরত অনুরাগীদের মনে। সন্তান প্রসবের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আরও একবার চর্চার কেন্দ্রবিন্দুতে তারকা সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। সদ্য কাশ্মীর থেকে শ্যুটিং করে ফেরা নিউ মাম্মা কেন চর্চায় উঠে এলেন? প্রশ্ন থাকতেই পারে নুসরত অনুরাগীদের মনে। সন্তান প্রসবের পর পরই শ্যুটিং ফ্লোরে ফিরেছেন তিনি। তার কাছে ছোট্ট ঈশান যেমন গুরুত্বপূর্ন তেমনই গুরুত্বপূর্ন হল কাজ। আর তাই, ছেলেকে কলকাতায় রেখে কাশ্মীর যান নুসরত জাহান। শ্যুটিং শেষে দীপাবলির মুখে ফিরেও আসেন।

Advertisements

সম্প্রতি এক গণমাধ্যমে সাক্ষাৎকার দেন অভিনেত্রী। উল্লেখ্য, চলতি বছরের অক্টোবর মাস থেকে শুরু হয়েছে সুদেষ্ণা রায় এবং অভিজিৎ গুহ-র পরবর্তী ছবি ‘জয়কালী কলকত্তায়ালি’ -র শ্যুটিং। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন নুসরত জাহান ও সোহম চক্রবর্তী। এই গল্পে নুসরতের চরিত্রের নাম রাকা। কোটি টাকা মূল্যের কালী মূর্তির চুরি যাওয়া ও খোঁজ নিয়ে এই গোটা গল্প।

Advertisements

সাক্ষাৎকারে, নুসরত জাহানের নতুন জীবন নিয়ে প্রশ্ন রাখা হলে তিনি স্পষ্ট জানান কাজ না থাকলে দুধের শিশুকে ফেলে কাশ্মীর যাওয়ার কোনো প্ল্যান ছিল না। এছাড়াও, নুসরত এও জানান যশ একজন আদর্শ বাবা। প্রশ্নের উত্তরে নুসরত যশ দাশগুপ্তকে বাবা হিসেবে ১০ এ ১১ দিয়ে ফেলেন। তার কথায়, যশ যতটা বাচ্চা সামলাতে পারে আমি পারি না।

Advertisements

কিন্তু, এত নেগেটিভ চর্চা ও আলোচনা, এই সবের মাঝেও কিভাবে এত গ্লো করেন অভিনেত্রী? এরকম প্রশ্নের উত্তরে নুসরত স্বভাবত জানান যে প্রথমত মেক আপ আর্টিস্টদের কামাল, এবং দ্বিতীয়ত তিনি কোনো নেগেটিভ ব্যাপারকে তার ধারে কাছে ঘেঁষতে দেননা। নুসরত মনে করেন ভিতর থেকে হাসিখুশি থাকলে বাইরে থেকেও মানুষ গ্লো করেন এবং নুসরত এও জুড়ে দেন তার নতুন চরিত্র রাকা ও নুসরত প্রসঙ্গে যে গল্পে রাকা যেমন সকলকে বিশ্বাস করে বাস্তবে নুসরত এমনটা নয়, আগে বিশ্বাস করলেও এখন চটজলদি কাউকে বিশ্বাস করেন না।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media