whatsapp channel

ফিনফিনে কালো পোশাকে স্পষ্ট বেবি বাম্প, গর্ভাবস্থার ছবি প্রকাশ্যে আনলেন অভিনেত্রী রুবিনা

রুবিনা দিলায়েক (Rubina Dilaik) জনপ্রিয়তা পেয়েছিলেন কালার্স চ্যানেলের বিখ্যাত ধারাবাহিক ‘শক্তি: অস্তিত্ব এক অ্যাহসাস কি’ থেকে। এই ধারাবাহিকে ট্রান্স-জেন্ডারের ভূমিকায় তাঁর অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছিল। কিন্তু এরপর রুবিনাকে আর কোনো…

Avatar

Nilanjana Pande

রুবিনা দিলায়েক (Rubina Dilaik) জনপ্রিয়তা পেয়েছিলেন কালার্স চ্যানেলের বিখ্যাত ধারাবাহিক ‘শক্তি: অস্তিত্ব এক অ্যাহসাস কি’ থেকে। এই ধারাবাহিকে ট্রান্স-জেন্ডারের ভূমিকায় তাঁর অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছিল। কিন্তু এরপর রুবিনাকে আর কোনো ধারাবাহিকে দেখা যায়নি। পরবর্তীকালে ‘বিগ বস’ -এর ট্রফি জিতেছিলেন তিনি। এছাড়াও অংশগ্রহণ করেছেন একাধিক রিয়েলিটি শোয়ে। সম্প্রতি পঞ্জাবি ফিল্ম ইন্ডাস্ট্রিতে ডেবিউ করেছেন রুবিনা। বর্তমানে তিনি অন্তঃসত্ত্বা। ক্যালিফোর্নিয়ায় বেবিমুনে গিয়েছিলেন তিনি। সাথে ছিলেন রুবিনার স্বামী অভিনব শুক্লা (Abhinav Shukla)। সেখান থেকে একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন রুবিনা।

তবে বর্তমানে ভারতে রয়েছেন তিনি। নিজের বাড়িতে পালন করেছেন গণেশ চতুর্থী। সেই ছবিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই মিডিয়ার আই ক্যান্ডি হয়ে উঠেছেন অন্তঃসত্ত্বা রুবিনা। ফলে সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট অ্যাকটিভ তিনি। সম্প্রতি রুবিনা শেয়ার করেছেন তাঁর ম্যাটারনিটি ফটোশুটের ছবির কিছু ঝলক। ইন্সটাগ্রামে রুবিনার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের জাম্পস্যুট। জাম্পস্যুটের স্লিভ নুডল প‍্যাটার্নের। বডিকন জাম্পস্যুটের সাথে রুবিনা কালো রঙের লেদার জ্যাকেট টিম আপ করলেও তা অবলীলায় হাতের উপর ফেলে রেখেছেন তিনি । জাম্পস্যুটের মাধ্যমে ফ্লন্ট হয়েছে রুবিনার বেবিবাম্প। হালকা মেকআপ করেছেন রুবিনা। চোখে রয়েছে হালকা কাজলের ব্যবহার। ঠোঁট রাঙিয়েছেন গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ছোঁয়া।

খোলা চুলে রয়েছ হালকা কার্ল। কানে কালো রঙের সুতো দিয়ে তৈরি ইয়ারিং পরেছেন রুবিনা। ডান হাতে রয়েছে কালো সুতো ও বিড দিয়ে তৈরি লেয়ারড ব্রেসলেট। রুবিনার পায়ে রয়েছে কালো রঙের স্যান্ডেল। ছবির নিচে ক্যাপশনে রুবিনা লিখেছেন, ‘মামাকাডো’। জান কুমার শানু (Jaan Kumar Shanu) রুবিনার ছবির কমেন্ট সেকশনে পোস্ট করেছেন লাল রঙের হার্ট ও শিশুর ইমোজি।

অ্যালি গোনি (Aly Goni)-ও শিশুর ইমোজি পোস্ট করেছেন। আকাঙ্খা সিং (Akanksha Singh), আবিগেল পান্ডে (Abigail Pandey)-রাও ছবিগুলির প্রশংসা করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Rubina Dilaik (@rubinadilaik)