BollywoodHoop Plus

Kajal Aggarwal: আসতে চলেছে নতুন সদস্য, বেবি বাম্পের ছবি শেয়ার করলেন দক্ষিণী নায়িকা কাজল

খুব শীঘ্রই মা হতে চলেছেন কাজল আগরওয়াল (Kajal Aggarwal)। নিজের গর্ভাবস্থার সময়কে রীতিমত উপভোগ করছেন তিনি। তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশিত হয়েছিল তাঁর স্বামী গৌতম কিচলু (Gautam Kichlu)-র সোশ্যাল মিডিয়া শেয়ার করা ছবি ভাইরাল হয়ে। গৌতম নতুন বছরের শুভেচ্ছা জানাতে কাজলের ছবি ব্যবহার করেছিলেন। ছবিটি শেয়ার করে তিনি অন্তঃসত্ত্বার ইমোজি ব্যবহার করে অনুরাগীদের এই সুখবর জানিয়েছিলেন।

এর আগে সবুজ গাউন পরে নিজের বেবিবাম্পের ছবি শেয়ার করে কাজল লিখেছিলেন, পুরানো দুঃখ ভুলে তিনি নতুনের দিকে তাকাবেন। 2021 সালের প্রতি তিনি কৃতজ্ঞতা জানিয়ে 2022 -এর শুভেচ্ছাবার্তা লিখেছিলেন। এবার তিনি দুবাই থেকে শেয়ার করলেন তাঁর ছবি। কাজলের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, সি ফেসিং রিসর্টের ব্যালকনিতে দাঁড়িয়ে রয়েছেন তিনি। পরনে রয়েছে হলুদ রঙের টপ যাতে স্পষ্ট বোঝা যাচ্ছে বেবিবাম্প। কাজলের ঠোঁটে লেগে রয়েছে স্নিগ্ধ হাসি ও চোখে সানগ্লাস। দুবাইতে এই মুহূর্তে ছুটি কাটাচ্ছেন কাজল।

তাঁর ছবি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে অনুরাগীদের একাংশ জিজ্ঞাসা করেছেন, বেবিমুন চলছে কিনা! তাঁরা কাজলকে সাবধানে থাকার পরামর্শ দিয়েছেন। করোনা পরিস্থিতিতে নেটিজেনরা কাজল ও তাঁর অনাগত সন্তানের মঙ্গল কামনা করেছেন। এছাড়াও রিসর্টের বাইরে একটি ফোয়ারার সামনে বসে ছবি তুলেছেন কাজল।

2020 সালের 30 শে অক্টোবর ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে সাতপাকে বাঁধা পড়েছিলেন গৌতম ও কাজল। দক্ষিণী ফিল্মের অন্যতম ব্যস্ত নায়িকা কাজলের বিয়ের ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিল।

whatsapp logo