whatsapp channel

বেডরুম থেকে হট ছবি শেয়ার করলেন বাহামনি, মুহূর্তে ভাইরাল ছবি

স্টার জলসার 'ধন্যি মেয়ে' ধারাবাহিক দিয়ে টেলিভিশন জগতে পা রাখেন রনিতা দাস। এই ধারাবাহিকে অভিনয় করে বেশ প্রশংসা পান। এরপর অভিনেত্রী বাংলা টেলি ইন্ডাস্ট্রির অন্যতম সেরা ধারাবাহিক 'ইষ্টি কুটুম' এ…

Avatar

HoopHaap Digital Media

স্টার জলসার ‘ধন্যি মেয়ে’ ধারাবাহিক দিয়ে টেলিভিশন জগতে পা রাখেন রনিতা দাস। এই ধারাবাহিকে অভিনয় করে বেশ প্রশংসা পান। এরপর অভিনেত্রী বাংলা টেলি ইন্ডাস্ট্রির অন্যতম সেরা ধারাবাহিক ‘ইষ্টি কুটুম’ এ অভিনয় করেন। আর এই ধারাবাহিকে মুখ্য চরিত্র বাহা রুপে রনিতার অভিনয় বাঙালি দর্শকদের কাছে খুব প্রিয় হয়ে ওঠে। এই ধারাবাহিকের জনপ্রিয়তা এত বেড়ে যায় সেই সময় বাজারে বাহার ফ্যাশনে বাহা শাড়ি আর বাহা গয়না লঞ্চ হয়৷ বাহা ওরফে রনিতার অভিনয় বাংলার প্রায় প্রত্যেকটি ঘরে পরিচিত মুখ হয়ে ওঠে।

রনিতা নিজের প্রথম ধারাবাহিক ‘ধন্যি মেয়ে’র সেটেই কেরিয়ারের প্রথম ধাপেই নিজের মনের মানুষ খুঁজে পান। এই ধারাবাহিকের লিড রোল সৌপ্তিকের সাথে রিলে অভিনয় করতে করতে রিয়েলে প্রেমে পড়ে যান। এরপর রনিতা ঠিক করে নেন সৌপ্তিককে নিজের জীবন সঙ্গীনি করার। দীর্ঘ ১১ বছরের সম্পর্ক রনিতা এবং সৌপ্তিকের। সৌপ্তিককে আমরা লোকনাথ বাবা হিসেবে বেশি পছন্দ করি। এখন এই জুটি লিভ ইনে আছেন। নতুন বছরে পরিবারের সম্মতি নিয়ে বিয়ে করবেন বলে জানিয়েছেন এই জুটি।

‘ইষ্টিকুটুম’ ধারাবাহিকে অভিনয় করার সময় অভিনেত্রী মাঝে কিছু সমস্যার জন্য ধারাবাহিক থেকে বেরিয়ে আসে। এরপর দীর্ঘ দিনের বিরতি নেন। অবশ্য শোনা যায় অভিনেত্রী নিজের পড়াশোনা শেষের জন্য এই বিরতি নিয়েছিলেন। দীর্ঘ দিনের বিরতি নিয়ে এবার রনিতা সিনেমাতে ডেবিউ করে কামব্যাক করতে চলেছেন। হ্যাঁ রাজর্ষি দে’র পরিচালনায় আসন্ন বাংলা ছবি ‘আবার কাঞ্চনজঙ্ঘা’ সিনেমা দিয়ে অভিনেত্রী ফের অভিনয় জগতে পা রাখতে চলেছেন। প্রসঙ্গত,রনিতা আর সৌপ্তিক দুজনে ২০২১ সালে তৃনমূলে যোগদান করেছেন। তাদের মতে এতদিন টিভির পর্দায় দর্শকদের জন্য যেমন কাজ করেছেন এবার মানুষের পাশে থেকে কাজ করতে চান।

দশ বছরের বেশি সম্পর্ক সৌপ্তিক আর রনিতার। দুজনের প্রেমের রসায়নের জন্য বেশ ভালোই খ্যাত। সম্প্রতি ভ্যালেন্টাইন্স ডে তে কাপল গোল ও দিয়েছেন। রনিতা নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ সক্রিয়। এবার হট ফটোশুট করলেন অভিনেত্রী। বেডরুম থেকে লাল হুডি আর ব্ল্যাক শর্টস পড়ে হট ছবি শেয়ার করলেন সকলের প্রিয় বাহামনি। বিছানায় শুয়ে হাল্কা মেক আপ আর উন্মুক্ত উরুতে উষ্ণতা ছড়ালেন। নিমেষে ভাইরাল হয় এই ছবি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media