BollywoodHoop Plus

Ameesha Patel: মুহূর্তের মধ্যে ভাইরাল অভিনেত্রী অমিশা পটেলের এই ভিডিও

অমিশা পটেল (Ameesha Patel) আবারও নতুন করে দখল করছেন খবরের শিরোনাম। কিছুদিন আগেই একটি অ্যাওয়ার্ড সেরেমনিতে তাঁর পোশাক ও সঠিক মেকআপের জন্য নেটিজেনদের কাছে প্রশংসিত হয়েছিলেন তিনি। এমনকি অনেকেই ভেসে গিয়েছিলেন ‘কহো না পেয়ার হ্যায়’-এর নস্টালজিয়ায়। এবার ইন্সটাগ্রামে হলুদ রঙের সুইমসুটে নিজের একটি ভিডিও শেয়ার করেছেন অমিশা।

ভিডিওতে অমিশাকে দেখা যাচ্ছে সুইমিং পুলের নীল জলের ধারে। পরনের হলুদ রঙের সুইমসুটটি যেন বসন্তের বার্তার ঝলক দিচ্ছে। প্রকৃতপক্ষে, এই সুইমসুটটির ডিজাইন নজর কাড়া। সুইমসুটের উপরের অংশে রয়েছে উজ্জ্বল হলুদ রঙের ওয়ান শোল্ডার ক্রপ টপ। টপটি একটি স্লিভ রয়েছে যা স্লিভলেস। ডিপ নেকলাইনের মাধ্যমে উন্মুক্ত রয়েছে অমিশার ক্লিভেজ। নিচের অংশে হলুদ রঙের শর্টসের উপর অমিশা পরেছেন একই রঙের সারঙ। উন্মুক্ত রয়েছে তাঁর মসৃণ পা। হালকা মেকআপ করেছেন তিনি। খোলা রয়েছে চুল। চোখ আবৃত রেখেছেন কালো সানগ্লাসে। অমিশার গলায় রয়েছে হালকা লিফ ডিজাইনের পেনডেন্ট। হাতে রয়েছে স্টোন স্টাডেড ব্রেসলেট। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে অমিশা লিখেছেন ‘দিল্লি’। আগুনের ইমোজির মাধ্যমেই বুঝিয়ে দিয়েছেন দিল্লির গরমের কথা। ভিডিওতে অমিশার চেহারাতেও পরিলক্ষিত হচ্ছে সানট‍্যান।

কিন্তু খোলামেলা পোশাকের জন্য রীতিমত ট্রোল হতে হয়েছে অমিশাকে। অনেকেই অশ্লীল কটাক্ষ করেছেন। অনেকে লিখেছেন, এইবার শুরু হল অমিশার আসল ছবি পোস্ট করা। তবে পাশাপাশি অনেকে তাঁর সৌন্দর্যের প্রশংসাও করেছেন।

অমিশা একরকম হারিয়েই গিয়েছিলেন বলিউড থেকে। বেশ কয়েকটি স্ক্যামেও জড়িয়ে পড়েছিলেন তিনি। কিন্তু ‘গদর 2’-র মাধ্যমে আবারও দ্বিতীয় ইনিংস শুরু করতে চলেছেন অমিশা। এটি ‘গদর : এক প্রেম কথা’-র সিকোয়েল। এই ফিল্মে অমিশার বিপরীতে অভিনয় করছেন সানি দেওল (Sunny Deol)।

whatsapp logo