whatsapp channel

Sriparna Roy: টেলিপাড়ায় বিয়ের লাইন, সন্দীপ্তার আগেই পিঁড়িতে বসছেন ‘গাঁটছড়া’র শ্রীপর্ণা

এখন থেকেই বিয়ের সানাই বাজার প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে টলিপাড়ায়। তারকাদের বিয়ের লাইন পড়ে গিয়েছে। অতি সম্প্রতি সুখবর শুনিয়েছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। চলতি বছরের শেষেই তিনি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন।…

Nirajana Nag

Nirajana Nag

এখন থেকেই বিয়ের সানাই বাজার প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে টলিপাড়ায়। তারকাদের বিয়ের লাইন পড়ে গিয়েছে। অতি সম্প্রতি সুখবর শুনিয়েছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। চলতি বছরের শেষেই তিনি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। তারও আগে আরেক অভিনেত্রী জানিয়েছিলেন, তিনিও খুব শীঘ্রই আইবুড়ো নাম ঘোচাতে চলেছেন। তিনি শ্রীপর্ণা রায় (Sriparna Roy)। টেলিপাড়ার জনপ্রিয় মুখ শ্রীপর্ণা খুব শিগগিরই ব্যাচেলর তালিকা থেকে নিজের নামটা কাটাতে চলেছেন। ইতিমধ্যেই নাকি বিয়ের তারিখও ঠিক করে ফেলেছেন তিনি।

জানা যাচ্ছে, সন্দীপ্তার মতোই শ্রীপর্ণাও চলতি বছরেই বসবেন বিয়ের পিঁড়িতে। এর আগে এক সাক্ষাৎকারে শ্রীপর্ণা বলেছিলেন, তাঁর মনে হয় যে এটাই বিয়ে করার সঠিক সময়। চলতি বছরেই তাই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তিনি। পাত্র অবশ্য তাঁর মতো বিনোদন জগতের নয়। তিনি পেশায় চিকিৎসক। তবে বিয়ের দিনক্ষণ সেবারে স্পষ্ট ভাবে জানাননি শ্রীপর্ণা। অবশেষে প্রকাশ্যে এল সেই দিন। বিয়ের তারিখ নাকি ঠিক করে ফেলেছেন অভিনেত্রী।

Sriparna Roy: টেলিপাড়ায় বিয়ের লাইন, সন্দীপ্তার আগেই পিঁড়িতে বসছেন 'গাঁটছড়া'র শ্রীপর্ণা

সূত্রের খবর বলছে, আগামী নভেম্বর মাসের শেষেই অর্থাৎ বাংলার অগ্রহায়ণ মাস পড়তে না পড়তেই বিয়েটা সেরে নেবেন শ্রীপর্ণা। যদিও এ বিষয়ে বিশেষ কোনো তথ্যই তিনি খোলসা করেননি, তবে জানা গিয়েছে, অনলাইন সম্বন্ধ দেখার অ্যাপের মাধ্যমেই পাত্রকে খুঁজে পেয়েছেন তিনি। সংবাদ মাধ্যমকে শ্রীপর্ণা জানান, হাওড়ার বালিতে তাঁর বাড়ির কাছেই বসছে বিয়ের আসর। পরিবার এবং আত্মীয়রাই সব জোগাড় যন্তর করছেন। শ্রীপর্ণা নিজে ব্যস্ত শুটিং নিয়ে।

তার ফাঁকেই তিনি জানালেন, বিয়েতে একেবারে সাবেকি বাঙালি কনে সাজবেন তিনি। মেনুতে অবশ্য বাঙালি খাবারের পাশাপাশি নিজের প্রিয় বিরিয়ানিটাও রাখছেন শ্রীপর্ণা। শ্বশুরবাড়ি তাঁর চন্দননগর। এর থেকে বেশি আর কিছুই খোলসা করতে চাননি তিনি। আগে জি বাংলার ‘মুকুট’ সিরিয়ালে দেখা যেত শ্রীপর্ণাকে। কিন্তু মাঝপথেই কিছু সমস্যার জন্য সিরিয়াল ছেড়ে দিতে হয় তাঁকে। তারপরেই চ্যানেল বদলে গাঁটছড়ায় পা রাখেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Sriparna Roy (@siyara0604)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই