whatsapp channel

Misty Singh: বিয়ের মাত্র চার মাসের মধ্যেই মিষ্টির কোলে এল ফুটফুটে সন্তান!

আপাতত মিডিয়া সরগরম মিষ্টি সিং (Misty Singh)-কে নিয়ে। বরং বলা ভালো, তিনিই মিডিয়াকে সরগরম করে তুলেছেন। কিছুদিন আগেও মিষ্টিকে দেখে কোনোভাবেই মনে হয়নি, তিনি মা হতে চলেছেন। কিন্তু সম্প্রতি তিনি…

Avatar

Nilanjana Pande

আপাতত মিডিয়া সরগরম মিষ্টি সিং (Misty Singh)-কে নিয়ে। বরং বলা ভালো, তিনিই মিডিয়াকে সরগরম করে তুলেছেন। কিছুদিন আগেও মিষ্টিকে দেখে কোনোভাবেই মনে হয়নি, তিনি মা হতে চলেছেন। কিন্তু সম্প্রতি তিনি নিজের বেবিবাম্পের ছবি অনুরাগীদের সাথে শেয়ার করেছিলেন ইন্সটাগ্রামে। লাল সালোয়ার-কামিজ পরা সেই ছবির ক্যাপশনে মিষ্টি স্পষ্ট লিখেছিলেন, সুহানার চরিত্রে ‘বাংলা মিডিয়াম’ ধারাবাহিকে বর্তমানে এটি তাঁর লুক। কিন্তু কিভাবে যেন সংবাদমাধ্যমে ভাইরাল হয়ে গেল, মা হতে চলেছেন মিষ্টি। ফলে মিষ্টিকে আবারও শেয়ার করতে হল কিছু ছবি এবং তা অবশ্যই তাঁর অনস্ক্রিন সন্তানের।

মঙ্গলবার স্টার জলসার ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’-এর সেট থেকে নিজের অনস্ক্রিন সন্তানের সাথে কিছু সুন্দর মুহূর্ত ক্যামেরাবন্দি করে তা ইন্সটাগ্রামে শেয়ার করেছেন মিষ্টি। ছবিতে মিষ্টির পরনে রয়েছে শাড়ি-ব্লাউজ। কপালের লাল টিপ যেন তাঁর মাতৃত্বের ইঙ্গিত। অপরদিকে তাঁর কোলে বসে দুষ্টুমি করতে ব্যস্ত একরত্তি শিশুশিল্পী। সাদা রঙের প্রিন্টেড টি-শার্ট পরা খুদেকে কখনও তোয়ালে মুড়িয়ে কোলে শুইয়ে রেখেছেন মিষ্টি। কখনও বা তোয়ালের আড়াল ছেড়ে সে তার অনস্ক্রিন মায়ের কোলে লাফঝাঁপ দিতে ব্যস্ত। পুঁচকে হলেও তাকে সামলাতে রীতিমত বেগ পেতে হচ্ছে মিষ্টিকে। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে মিষ্টি লিখেছেন, তাঁর সন্তানের সাথে পরিচয় করিয়ে দিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Misty Singh (@mistysingh)

মজা করে মিষ্টি লিখেছেন, তাঁর এই মাতৃত্বের জার্নি খুব দ্রুত ছিল। তবে মিষ্টি আশাবাদী ‘বাংলা মিডিয়াম’ সুহানার চরিত্রের এই মোড় দর্শকদের যথেষ্ট পছন্দ হবে। গত 18 ই মে দীর্ঘদিনের প্রেমিক রেমো দাস (Remo Das)-এর সাথে সাতপাকে বাঁধা পড়েছেন মিষ্টি। বিয়ের পর ‘বাংলা মিডিয়াম’-এর মাধ্যমে আবারও ছোট পর্দায় ফিরলেন তিনি।

তবে অভিনেত্রী হওয়ার পাশাপাশি মিষ্টি একজন নামী ইউটিউবার। জীবনের বিভিন্ন মুহূর্ত ইউটিউব চ্যানেলের মাধ্যমে শেয়ার করেন তিনি। এছাড়াও মিষ্টিদের একটি শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে। অবসর সময়ে সেখানে পড়ান অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Misty Singh (@mistysingh)

whatsapp logo