whatsapp channel

Ditipriya Roy: আবারও হট প্যান্ট পরে সকলকে চমকে দিলেন ‘রানীমা’ দিতিপ্রিয়া!

দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) নিজেকে বারবার ভেঙে নতুন করে গড়ে নিতে পারেন। ‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকে রানী রাসমণির আইকনিক চরিত্র তাঁকে জনপ্রিয় করে তুলেছিল দর্শকদের কাছে। ফলে দর্শকদের একাংশের কাছে…

Avatar

Nilanjana Pande

দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) নিজেকে বারবার ভেঙে নতুন করে গড়ে নিতে পারেন। ‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকে রানী রাসমণির আইকনিক চরিত্র তাঁকে জনপ্রিয় করে তুলেছিল দর্শকদের কাছে। ফলে দর্শকদের একাংশের কাছে তিনি এখনও রানী রাসমণি। ফলে দিতিপ্রিয়া শর্টস পরলেই তাঁকে রীতিমত কটাক্ষের সম্মুখীন হতে হচ্ছে। তবে তিনি স্পষ্ট জানিয়েছেন, বাস্তবে তিনি দিতিপ্রিয়া। ফলে তাঁর যা ইচ্ছা হবে তা তিনি পরবেন। সম্প্রতি টাকীতে বেড়াতে গিয়েছিলেন দিতিপ্রিয়া। সেখানে কিছু ছবি তুলে তা ইন্সটাগ্রামে শেয়ার করেছেন তিনি।

দিতিপ্রিয়ার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সবুজ রঙের স্লিভলেস ট‍্যাঙ্ক টপ ও হালকা নীল রঙের ডেনিম হট প্যান্ট। শুটিং ছাড়া মেকআপ করতে পছন্দ করেন না দিতিপ্রিয়া। তবে চোখে হালকা কাজল ও ঠোঁটে লিপ বাম ব্যবহার করেছেন তিনি। কাঁধ অবধি শর্ট হেয়ার খোলা রয়েছে। চোখ আবৃত রয়েছে ব্রাউন শেডের সানগ্লাসে। কানে রয়েছে ছোট্ট মুক্তোর ইয়ারিং। বাঁ হাতে রয়েছে একটি ব্রেসলেট। পায়ে রয়েছে সাদা রঙের স্নিকার্স। হোটেল সোনার বাংলায় উঠেছিলেন দিতিপ্রিয়া। হোটেলের সবুজ লনে দোলনায় বসে গঙ্গার দিকে আনমনে তাকিয়ে থাকতে দেখা গেল তাঁকে। কখনও বা গাছের পাশে দাঁড়িয়ে ছবি তুলেছেন দিতিপ্রিয়া। ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, যথেষ্ট ভাবনা-চিন্তা করছেন।

ক্যাপশনের সাথে সাদা রঙের মেঘের ইমোজি জুড়েছেন দিতিপ্রিয়া। হোটেল সোনার বাংলা কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছেন আতিথেয়তার জন্য। ভবিষ্যতে উচ্চশিক্ষার জন্য বাইরে যেতে চান দিতিপ্রিয়া।

এর মধ্যেই হইচই-এ স্ট্রিম হচ্ছে তাঁর নতুন ওয়েব সিরিজ ‘রাজনীতি’। এই ওয়েব সিরিজে কৌশিক গাঙ্গুলী (Koushik Ganguly)-র মেয়ের ভূমিকায় দেখা গিয়েছে দিতিপ্রিয়াকে।

whatsapp logo