Bengali SerialHoop Plus

‘দেশের মাটি’-র পর নতুন জার্নি শুরু করতে চলেছেন পায়েল দে, দর্শকদের দিলেন সুখবর

‘দেশের মাটি’ ধারাবাহিকের দৌলতে অভিনেত্রী পায়েল দে এখন অতি পরিচিত মুখ। এই ধারাবাহিকের নোয়া-কিয়ান বা রাজা-মাম্পি ছাড়াও পায়েলের অভিনয় দর্শকদের মনে ধরেছে। যদিও পায়েলের এটাই প্রথম কাজ একেবারেই নয়। এর আগেও পায়েলকে দেখা গিয়েছে। একটা সময় দুর্গা ও বেহুলাতে কাজের জন্য প্রসংশিত হন। এরপরেও বহু ধারাবাহিকে দেখা যায় পায়েলকে।

‘সাহিত্যের সেরা সময়’ এর মাধ্যমে পায়েল তার অভিনয় জীবন শুরু করেন। পরে, তিনি জনপ্রিয় টেলিভিশন ধারাবাহিক ‘একদিন প্রতিদিন’ এ অভিনয় করেন। এরপর ২০০৯ সালে একটি টেলিফিল্মের শুটিংয়ে আলাপ হয় পায়েল ও দ্বৈপায়নের। ২০১২ সালে বিয়েও করেন। এরপর ২০১৯ এ তাদের ঘরে আসে এক সন্তান। অন্তঃসত্ত্বা অবস্থায় শ্যুটিং করলেও, এরপর বিরতি নেন। ছেলে একটু বড় হওয়ার পর কাজের জগতে ফেরেন পায়েল।

দেশের মাটি দিয়ে আবার নতুন করে পথ চলা শুরু করেন তিনি। দর্শকদের মনে আবারও নতুন করে জায়গা করে নিতে চলেছেন পায়েল। সম্প্রতি ফেসবুকে নিজের একটি ছবি পোস্ট করে ক্যাপশনে পায়েল লেখেন, ‘আমার পরবর্তী প্রজেক্ট। আরও আপডেটের জন্য সঙ্গে থাকুন। এই টিমের সঙ্গে কাজ করতে পারা আনন্দের। সাহানাদিকে (দত্ত) ধন্যবাদ আমাকে ‘কুশি’ দেওয়ার জন্য… অনেক ভালবাসা…।’

এরপরেই একটি সংবাদমাধ্যমে পায়েল জানান যে তার হাতে একটি নতুন কাজ আসতে চলেছে। জানা যাচ্ছে ওয়েব সিরিজে ডেবিউ করতে চলেছেন পায়েল। যদিও অভিনেত্রী সরাসরি কিছুই জানাননি, পুরোটা জানার জন্য অপেক্ষা করতেই হবে বলে ইঙ্গিত অভিনেত্রীর।

Related Articles