whatsapp channel

Pooja Mishra: পূজার সতীত্ব নষ্ট করেছেন শত্রুঘ্ন সিনহা, বিস্ফোরক অভিযোগে মুখ খুললেন পুত্র লব

কয়েকদিন আগে ভিডিও জকি এবং বিগ বসের ঘরের প্রাক্তন প্রতিযোগী পূজা মিশ্র (Pooja Mishra) বর্ষীয়ান বলিউড তারকা শত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha)-র বিরুদ্ধে তাঁকে অপব্যবহার করার অভিযোগ তুলেছিলেন। পূজার অভিযোগ ছিল…

Avatar

Advertisements
Advertisements

কয়েকদিন আগে ভিডিও জকি এবং বিগ বসের ঘরের প্রাক্তন প্রতিযোগী পূজা মিশ্র (Pooja Mishra) বর্ষীয়ান বলিউড তারকা শত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha)-র বিরুদ্ধে তাঁকে অপব্যবহার করার অভিযোগ তুলেছিলেন। পূজার অভিযোগ ছিল শত্রুঘ্নর স্ত্রী পুনম (Poonam Sinha)-র বিরুদ্ধেও। পূজা জানিয়েছিলেন, তাঁর উপর কালো জাদু করেছিলেন পুনম। এমনকি সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha)-ও তাঁর ভার্জিনিটি বেচে তারকা হয়েছেন বলে জানিয়েছেন পূজা। পূজার দাবি, তিনি সতের বছর ধরে এই অত্যাচার সহ্য করে আসছেন। এবার পূজার অভিযোগের বিরুদ্ধে মুখ খুললেন শত্রুঘ্নর ছেলে লব সিনহা (Luv Sinha)।

Advertisements

লব বলেছেন, পূজার মানসিক সাহায্যের প্রয়োজন। লব সাধারণতঃ এই ধরনের বাজে খবরে মাথা না ঘামালেও তাঁর পরিবারের বিরুদ্ধে অন্যায় অভিযোগকে সহ্য করতে পারেননি তিনি। লবের মনে হয়, পূজা মানসিক ভাবে অসুস্থ। এমনকি লব টুইট করে নির্দিষ্ট একটি চ্যানেলের এডিটরের বিরুদ্ধে মানহানির মামলা করার কথা বলেছেন।

Advertisements

Advertisements

পূজা জানিয়েছেন, তাঁর কেরিয়ার ধ্বংসের জন্য দায়ী সিনহা পরিবার। পূজার বাবা যখন মুম্বইয়ে কাজ করতেন, তখন পুনম তাঁর ব্রেনওয়াশ করে বলেছিলেন, বলিউডে যাঁরা কাজ করেন, তাঁরা বেশ‍্যা। এমনকি 2009 সালে শত্রুঘ্নর জন্মদিনে সেন্টেড মোমবাতি নিয়ে পূজা তাঁর বাড়িতে গিয়েছিলেন। পুনম তাঁকে ও শত্রুঘ্নকে সন্দেহ করতে শুরু করেন। এরপর তাঁর কালো জাদুর ফলেই নাকি শত্রুঘ্নর সঙ্গে পূজার বন্ধুত্ব নষ্ট হয়ে যায়।

Advertisements

এর আগে পূজা সলমান খান (Salman Khan) ও তাঁর ভাইদের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছিলেন। কিন্তু তা প্রমাণ করতে অসফল হয়েছিলেন পূজা।

whatsapp logo
Advertisements