whatsapp channel

Srabanti Chatterjee: শিফন শাড়িতে ‘ঠুমক ঠুমক’, ট্রেন্ডিং গানে কোমর দুলিয়ে নাচলেন শ্রাবন্তী

সোশ্যাল মিডিয়ায় (Social Media) যারা সক্রিয় থাকেন তারা এই জগতের হাল হকিকতের ব্যাপারে সমস্ত খোঁজ খবরই রাখেন। আর সোশ্যাল মিডিয়ার প্রায় সব প্ল্যাটফর্ম গুলিতেই একটি বিষয় কমন। সেটা হল ভিডিও।…

Nirajana Nag

Nirajana Nag

সোশ্যাল মিডিয়ায় (Social Media) যারা সক্রিয় থাকেন তারা এই জগতের হাল হকিকতের ব্যাপারে সমস্ত খোঁজ খবরই রাখেন। আর সোশ্যাল মিডিয়ার প্রায় সব প্ল্যাটফর্ম গুলিতেই একটি বিষয় কমন। সেটা হল ভিডিও। ফেসবুক থেকে ইনস্টাগ্রাম, ইউটিউব সর্বত্রই ভিডিও জনপ্রিয় হয়। আর এখানেই একটা বড় ভূমিকা পালন করে ট্রেন্ডিং গান।

কখন কোন গান, কোন ভিডিও ট্রেন্ডিংয়ে (Trending Song) রয়েছে তার যাবতীয় খোঁজ খবর পাওয়া যায় সোশ্যাল মিডিয়াতেই। যে গানটি যখন ট্রেন্ডিংয়ে থাকে, সেই গানের সঙ্গে দেদারে রিল ভিডিও বানাতে দেখা যায় নেটিজেনদের। তেমনি আবার কোনো নাচের স্টেপ ভাইরাল হলে সেই নাচের স্টেপ করেই লাইমলাইটে উঠে আসেন অনেক ভিডিও নির্মাতারা। নতুন কোনো ট্রেন্ড না আসা পর্যন্ত চলতে থাকে ভিডিও বানানোর ধুম। বর্তমানে যেমন জনপ্রিয় গানের তালিকায় রয়েছে ইন্দর আর্যর ‘গুলাবি শারারা’ গানটি।

Srabanti Chatterjee: শিফন শাড়িতে 'ঠুমক ঠুমক', ট্রেন্ডিং গানে কোমর দুলিয়ে নাচলেন শ্রাবন্তী

সোশ্যাল মিডিয়া খুললেই ‘ঠুমক ঠুমক’ এর তালে নেচে উঠতে দেখা যাচ্ছে কনটেন্ট ক্রিয়েটরদের। বাদ নেই অভিনেতা অভিনেত্রীরাও। সম্প্রতি ট্রেন্ডে গা ভাসাতে দেখা গেল টলিউড ডিভা শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। একটি মেরুন রঙা ফিনফিনে শিফন শাড়ি আর স্লিভলেস ব্লাউজ পরে নাচতে দেখা গিয়েছে তাঁকে। ট্রেন্ডিং স্টেপ করেই নেচেছেন শ্রাবন্তী। ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ফিল লাইক ঠুমক ঠুমক’। ইতিমধ্যেই ৬৫ হাজার ছুঁয়েছে এই রিল ভিডিওর লাইক সংখ্যা।

প্রসঙ্গত, আগামীতে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ প্রোজেক্ট রয়েছে শ্রাবন্তীর হাতে। এর মধ্যে অন্যতম ‘দেবী চৌধুরানী’। শুভ্রজিৎ মিত্র রয়েছেন দেবী চৌধুরানী ছবির পরিচালনায়। শোনা গিয়েছিল, এটিই এখনো পর্যন্ত সবথেকে বেশি বাজেটের ছবি হতে চলেছে টলিউডে। বাংলা ছাড়াও আরো একাধিক ভাষায় মুক্তি পাবে ছবিটি। শ্রাবন্তীর কেরিয়ারেরও অন্যতম গুরুত্বপূর্ণ ছবি হতে চলেছে এটি, তাতে কোনো সন্দেহ নেই। এর আগে মহা নায়িকা সুচিত্রা সেনকে দেখা গিয়েছিল দেবী চৌধুরানীর ভূমিকায়। সেই অভিনয় আজো সিনে প্রেমীদের মনে উজ্জ্বল। এবার শ্রাবন্তী কতটা ছাপ ফেলতে পারেন সেটাই দেখার।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই