whatsapp channel

কে পাবে সুশান্তের সমস্ত টাকা পয়সা ও বিপুল সম্পত্তির অধিকার

মামলা যত গড়াচ্ছে, জটিল থেকে জটিলতর হয়ে পড়ছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য। একত্রে তদন্ত করছে ইডি, সিবিআই ও এনসিবি। তদন্তের বিভিন্ন কোণ থেকেই উঠে আসছে ভিন্ন ভিন্ন সব তথ্য।…

Avatar

HoopHaap Digital Media

Updated on:

মামলা যত গড়াচ্ছে, জটিল থেকে জটিলতর হয়ে পড়ছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য। একত্রে তদন্ত করছে ইডি, সিবিআই ও এনসিবি। তদন্তের বিভিন্ন কোণ থেকেই উঠে আসছে ভিন্ন ভিন্ন সব তথ্য। এবার সামনে এল সুশান্তের বিপুল সম্পত্তির উত্তরাধিকারীর নাম।

একটি হোয়াটসাপ কথোপকথনের সূত্র থেকে জানা গেছে সুশান্ত ২০২০ সালেই সমস্ত সম্পত্তির উত্তরাধিকারী হিসেবে নিজের দিদি প্রিয়াঙ্কা সিংহের নাম ঠিক করেন। সম্প্রতি একটি সংবাদ সংস্থা সূত্রে সুশান্তের সঙ্গে এক ব্যাংককর্মীর করা ওই কথোপকথন প্রকাশিত হয়। সেখানেই এই তথ্য মেলে।

সুশান্তের ওই দিদির সঙ্গেও অভিনেতার বেশ কিছু চ্যাট প্রকাশ্যে আসে। সেখানে তাঁর দিদি সুশান্তকে মানসিক অবসাদ ও নেশা মুক্তির জন্য বেশ কিছু ওষুধের নাম পাঠিয়েছিলেন, যেগুলি ডাক্তারের লিখিত অনুমতি ছাড়া পাওয়া যায় না বলেও সুশান্ত জানান। সুশান্তের এই সমস্যা গুলির জন্য প্রিয়াঙ্কা সিং ভাইকে মুম্বইয়ের সেরা চিকিৎসকের কাছে নিয়ে যাবেন বলেও আশ্বাস দিয়েছিলেন।

Avatar