whatsapp channel

হবু পুত্রবধূকে জন্মদিনে আদরভরা শুভেচ্ছা জানালেন রান্নাঘরের রানী সুদীপা, রইলো সেই ছবি

হবু বৌমার জন্মদিন, আর শাশুড়ি আদর করবে না তা কখনো হয়? বাড়ির বড় ছেলের প্রেমিকার জন্মদিন, তাই বাড়িতে আদর করে ডেকে ভালোবাসায় ভরিয়ে দিলেন রান্নাঘরের রাণী সুদীপা। এখন ভাবছেন সুদীপা…

Avatar

HoopHaap Digital Media

হবু বৌমার জন্মদিন, আর শাশুড়ি আদর করবে না তা কখনো হয়? বাড়ির বড় ছেলের প্রেমিকার জন্মদিন, তাই বাড়িতে আদর করে ডেকে ভালোবাসায় ভরিয়ে দিলেন রান্নাঘরের রাণী সুদীপা। এখন ভাবছেন সুদীপা শাশুড়ি হলেন কবে থেকে? ওনার তো ছোট ছেলে।

সুদীপা বিয়ে করেন অগ্নিদেব চট্টোপাধ্যায়কে। সুদীপা তার দ্বিতীয় পক্ষের স্ত্রী। প্রায় আট বছরের লিভ ইন সম্পর্ক থেকে রেজিস্ট্রি ম্যারেজ করেন সুদীপা আর অগ্নিদেব। নিজের পৈতৃক বাড়িতে ছোট্ট অনুষ্ঠানে রেজিস্ট্রি সারলেন দুজনে। এরপরেই সুদীপার কোলে আসে ছোট্ট আদিদেব। উল্লেখ্য, অগ্নিদেবের প্রথম স্ত্রীর সন্তান হলেন আকাশ চ্যাটার্জী।

আকাশের মনের মানুষ হলেন হিন্দোলা চক্রবর্তী, যার আজ জন্মদিন। এদিন হবু বৌমার সঙ্গে ছবি পোস্ট করে সুদীপা তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। বোঝাই যাচ্ছে শাশুড়ি হতে যে খুব বেশিদিন বাকি নেই সুদীপার। জানা যাচ্ছে অগ্নিদেবের প্রথম পক্ষের ছেলে আকাশ খুব শীঘ্রই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন হিন্দোলা চক্রবর্তীর সঙ্গে।

এদিন পোস্ট করা ছবিতে সুদীপার পরনে ছিল সাদা গোল্ডেন শাড়ি, সম্ভবত কেরালা কটন, মাথায় ফুলের গাজরা, কানে গলায় হাতে ভারী সোনার গহনা। পাশে হিন্দোলা সেজেছেন শাড়ি গহনায়। সুদীপা বরাবর তার দুই প্রজন্মের ছেলেকে নিয়ে সময় কাটান এবং যেকোনো উৎসব একই সঙ্গে সেলিব্রেট করেন। বিজয়া সন্মেলন হোক বা বিয়ে বাড়ির নিমন্ত্রণ, আকাশ ও আদিদেব দুজনকে একসঙ্গে দেখা যায় বহু অনুষ্ঠানে। দুই ছেলেকে নিয়ে চুটিয়ে সংসার করছেন সুদীপা তা ছবিতে স্পষ্ট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media