Bengali SerialHoop Plus

Tiyasha Lepcha: নীল রঙের গাউনে দৃশ্যমান সুগভীর ক্লিভেজ, ফের ভাইরাল ‘কৃষ্ণকলি’ তিয়াশা!

তিয়াশা লেপচা (Tiyasha Lepcha) বর্তমানে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ থাকেন। এখনও অবধি তাঁকেই দায়ী করা হয় তাঁর বিবাহ বিচ্ছেদের কারণ হিসাবে। সুবান রায় (Suban Roy)-কে বিয়ে করেছিলেন তিয়াশা। স্বামীর হাত ধরেই ইন্ডাস্ট্রিতে এসেছিলেন তিনি। কিন্তু জি বাংলার ধারাবাহিক ‘কৃষ্ণকলি’-তে অভিনয় করাকালীন সুবানের সাথে তাঁর দাম্পত্যে তিক্ততা শুরু হয়। তবে নিজের বিয়ে বাঁচানোর চেষ্টা করেছিলেন তিয়াশা। কিন্তু শেষ অবধি সফল হননি। ফলে সোশ্যাল মিডিয়াকেই শেষ অবধি আঁকড়ে ধরেছিলেন তিয়াশা। সম্প্রতি তিয়াশার ফ্যান ক্লাবের পক্ষ থেকে ইন্সটাগ্রামে শেয়ার করা হয়েছেএকটি রিল।

এই ইন্সটাগ্রাম রিলে তিয়াশার পরনে রয়েছে আকাশ নীল রঙের ফ্লেয়ারড গাউন। গাউনটি নেটের। অফ শোল্ডার গাউনের উপরের অংশে রয়েছে কিছু প্লিট। নিচের অংশে কোমরের নিচ থেকে নেমে গিয়েছে ফ্লেয়ারড হয়ে। এই গাউনের নেকলাইন সামান্য ডিপ। ফলে তিয়াশার ক্লিভেজ শো-অফ হয়েছে। এই গাউনের সাথে হালকা মেকআপ করেছেন তিয়াশা। চোখে ব্যবহার করেছেন ন্যুড শেডের আইশ‍্যাডো। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড শেডের লিপস্টিকে। হাইলাইটারের ব্যবহার রয়েছে চিকবোনে। খোলা চুলে রয়েছে কার্ল। কানে রয়েছে সোনালি রঙের শ‍্যান্ডেলিয়র ইয়ারিং। সাদা চাদর পাতা বিছানায় মোহময়ী তিয়াশা। তাঁর আচরণ যথেষ্ট সিডাক্টিভ।

তিয়াশার ভিডিওটি শেয়ার করে ফ্যান ক্লাবের পক্ষ থেকে সকলকে সুপ্রভাত জানানো হয়েছে। ক্যাপশনে জুড়ে দেওয়া হয়েছে নীল রঙের হার্ট ইমোজি। তিয়াশার অনুরাগীরাও তাঁর সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ। তাঁদের মতে, অভিনেত্রী সব ধরনের পোশাকেই সাবলীল।

বর্তমানে তিয়াশা অভিনয় করছেন স্টার জলসার ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’-এ। এই ধারাবাহিকে তাঁর বিপরীতে রয়েছেন নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)।

whatsapp logo