Hoop PlusHoop TrendingTollywood

দিনদিন শুকিয়ে যাচ্ছেন যশ দাশগুপ্ত, ‘নিজের শরীরের খেয়াল রাখুন’, আর্জি মহিলা অনুরাগীদের

সামনেই ২১ এর বিধানসভা ভোট। রাজনীতির ময়দানে অভিষেক ঘটেছে সদ্য। ফেব্রুয়ারী মাসের শুরুতে বিজেপিতে যোগ দিয়েই সামনের বিধানসভা ভোটে প্রতিদ্বন্দিতা করার টিকিট পেয়ে গিয়েছেন এই তারকা প্রার্থী। তিনি আর কেউ নন টলিউডের জনপ্রিয় হ্যন্ডসাম অভিনেতা যশ দাশগুপ্ত। একুশের ভোট এখন সব দলের প্রার্থীদের কাছে পাখির চোখের মতো। আর ভোটে রণক্ষেত্রে সংশ্লিষ্ট কেন্দ্র থেকে নরেন্দ্র মোদীর এক বলীয়ান সৈনিক হিসেবে তিনিই লড়বেন শক্তিশালী তৃণমূলের বিরুদ্ধে।

যশ দাশগুপ্ত যখন বিজেপিতে যোগদান করে সেইসময় তিনি বলেছিলেন, তিনি যুব সমাজের জন্য কাজ করতে চান। তিনি আরো বলেন, রাজ্যে আরও কর্মসংস্থান হোক, বাংলার মানুষকে যাতে পেটের দায়ে ভিন রাজ্যে পাড়ি না দিতে হয়, সেটাই তাঁর মূল লক্ষ্য। এবারে ২১ এর ভোটে হুগলির চণ্ডীতলা বিধানসভা থেকে লড়ছেন তিনি। তাই তো তিনি ভোটের আগে অভিনয় ছেড়ে নির্বাচনী প্রচার শুরু করেছেন অভিনেতা তথা বিজেপি প্রার্থী যশ দাশগুপ্ত। যশ বলেছেন, অভিনেতা বা তারকা হিসেবে নয়। বাংলার ঘরের ছেলে হিসেবেই তিনি ভোটে লড়বেন এবং মানুষের কাজ করবেন। নির্বাচনের আর বেশি দেরি নেই। ভোটের প্রচারে মেতে উঠেছেন অভিনেতা।

হুগলীর চন্ডীতলার প্রার্থী হওয়ার পর প্রথমে চন্ডীমন্দিরে পুজো দিয়েই যশ নিজের এলাকাতে প্রচারে নেমে গিয়েছিলেন। প্রতিদিনই সেই একি রুটিন মেনে চলেন তিনি। একের পর এক এক ওয়ার্ডে গিয়ে সকলকে সঙ্গে অভিনেতা নয় সাধারণ মানুষ হিসেবে কথা বলা, এলাকার মানুষের সমস্যা শোনা, এছাড়াও তিনি এই এলাকার উন্নয়নে কি কি পরিকল্পনা করছেন এই সব কিছু নিয়ে কথা বলে নিচ্ছেন যশ। নির্বাচনের প্রার্থী হওয়ার পর সকাল থেকে শুরু করে রাত পর্যন্ত চন্ডীপুরের বিভিন্ন ওয়ার্ডে তিনি ঘুরে বেড়াচ্ছেন দলীয় কর্মীদের সঙ্গে নিয়ে।

শনিবার চন্ডীপুরে চতুর্থ দফায় ভোট। তার আগে প্রচারে সাধারাণ মানুষের ভিড়ের সাথে মিশে গিয়েছেন অভিনেতা। আর সেই সব মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে বেশ ভালোই ভাইরাল হয়। কিন্তু এখানেই অভিনেতাকে দেখে মহিলা অনুরাগীরা বেশ ভালোই কষ্ট পেয়েছেন। কারণ প্রচারে অভিনেতা প্রায় খাওয়া দাওয়া ভুলেই গেছেন। তাই ফলস্বরূপ অনেকটাই যশ রুগ্ন হয়ে পড়েছেন।

অনেকেই কমেন্ট করে যশকে নিজের খেয়াল রাখার অনুরোধ করেছেন। আবার অনেকে অভিনেতার পুরোনো ছবি আর বর্তমানের ছবি নিয়ে ট্রোলড করেছেন। এখনো পর্যন্ত এই নিয়ে যশ মুখ খোলেননি।

whatsapp logo