whatsapp channel

হড়পা বানে ভেসে গেল কিঞ্জল, অনিকেতের শাস্তির মুখে শ্যামলী, ফাঁস আগাম পর্ব

কিছু কিছু সিরিয়াল হয় যেগুলি শুরু হওয়ার পর থেকেই দর্শকদের মনে বিশেষ জায়গা করে নেয়। 'কোন গোপনে মন ভেসেছে' (Kon Gopone Mon Bhesechhe) এমনি একটি ধারাবাহিক। জি বাংলায় কয়েক সপ্তাহ…

Nirajana Nag

Nirajana Nag

কিছু কিছু সিরিয়াল হয় যেগুলি শুরু হওয়ার পর থেকেই দর্শকদের মনে বিশেষ জায়গা করে নেয়। ‘কোন গোপনে মন ভেসেছে’ (Kon Gopone Mon Bhesechhe) এমনি একটি ধারাবাহিক। জি বাংলায় কয়েক সপ্তাহ হল শুরু হয়েছে সিরিয়ালটি। একইসঙ্গে একাধিক তারকা দেখা যাচ্ছে এই ধারাবাহিকে। মুখ্য চরিত্রে অবশ্য রয়েছেন শ্বেতা ভট্টাচার্য এবং রণজয় বিষ্ণু। তবে বিশেষ গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাচ্ছে অভিনেতা উদয় প্রতাপ সিং কে। একই নায়িকার দুজন নায়কের মধ্যে দ্বিতীয় নায়ক হিসেবে উঠে আসছে তাঁর নাম।

সিরিয়ালে রণজয় ওরফে অনিকেতের ভাই কিঞ্জলের ভূমিকায় অভিনয় করছেন উদয়। সিরিয়ালের গল্প অনুযায়ী, শ্বেতা ওরফে শ্যামলীকে ভালোবেসে ফেলেছে কিঞ্জল। এদিকে সেকথা জানতে পেরে বিড়ম্বনার এক শেষ শ্যামলী। সে সামান্য কর্মচারী, অনুগ্রহে বাড়ির এক কোণায় জায়গা পেয়েছে। আর কিঞ্জল স্বয়ং মালিক পক্ষ। এ সম্পর্ক যে সর্বনাশ ডেকে আনবে সেটা সে আগেভাগেই টের পেয়েছে। কিন্তু কিঞ্জলও ছাড়ার পাত্র নয়। শ্যামলীকে সে বিয়ে করবে বলে পণ করেছে।

হড়পা বানে ভেসে গেল কিঞ্জল, অনিকেতের শাস্তির মুখে শ্যামলী, ফাঁস আগাম পর্ব

নতুন প্রোমোতে দেখা যায়, এক পাহাড়ি নদীর ধারে হাঁটু মুড়ে বসে গোলাপ দিয়ে শ্যামলীকে নিজের মনের কথা জানায় কিঞ্জল। কিন্তু শ্যামলী বলে, এটা হওয়ার নয়। এদিকে কিঞ্জলও ঠিক করে নেয়, যতক্ষণ না শ্যামলী হ্যাঁ বলছে ততক্ষণ সে ওখানেই দাঁড়িয়ে থাকবে। এরপরেই ঘটে যায় বিরাট দুর্ঘটনা। আচমকা হড়পা বানে শ্যামলীর চোখের সামনেই ভেসে যায় কিঞ্জল। তারপরেই দেখা যায়, জোড়া বাড়িতে পরিবারের সকলে সাদা পোশাকে দাঁড়িয়ে রয়েছে। অনিকেত শ্যামলীকে বলে, সে যা করেছে তার শাস্তি তাকে পেতেই হবে।

নেটিজেনদের প্রশ্ন, কিঞ্জলের কী হল? এত তাড়াতাড়ি চরিত্রটি শেষ হয়ে যাবে তা মানতে পারছেন না কেউই। অনেকে আবার মজা করে লিখেছেন, কিঞ্জল ভেসে যাবে। তারপর রুচির (নিম ফুলের মধু) সঙ্গে অভিনয় করে আবার ফিরে আসবে। শেষমেষ অনিকেত, শ্যামলী আর কিঞ্জলের জীবনে কী হয় সেটাই দেখার।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই