whatsapp channel

Urfi Javed: হৃদয় ভেঙেছে উরফি জাভেদের, সিক্রেট রাখলেন বয়ফ্রেন্ডের নাম

উরফি জাভেদ (Urfi Javed) মানেই ইন্টারনেট জগতে একটা আলোড়ন, বর্তমান প্রজন্মের কাছে একটা অন্য ‘সেনসেশন’। কারণ বি-টাউনের এমন এক মডেল তিনি, যাকে কোনো নিয়মের বন্ধন বেঁধে রাখতে পারেনি। বরাবরই ছকভাঙা…

Avatar

Content Test

Updated on:

উরফি জাভেদ (Urfi Javed) মানেই ইন্টারনেট জগতে একটা আলোড়ন, বর্তমান প্রজন্মের কাছে একটা অন্য ‘সেনসেশন’। কারণ বি-টাউনের এমন এক মডেল তিনি, যাকে কোনো নিয়মের বন্ধন বেঁধে রাখতে পারেনি। বরাবরই ছকভাঙা উরফি। পোশাক হোক বা কথাবার্তা- ফর্মালিটি মেইনটেইন তার আসেনা। সম্প্রতি উরফি’র বুক জুড়ে শুধুই ভাঙ্গা লাল হৃদয়। মাঝখান থেকে ভেঙে দুই টুকরো হয়ে গেছে সেটি। ওই হৃদয় ভাঙ্গা টুকরো দিয়েই লজ্জা নিবারণ করেছেন উরফি। মনে দুঃখ নিয়েই মুম্বাইয়ের রাজপথে অভিনেত্রী তথা মডেল ব্যস্ত ফটোশ্যুটে।সেইসময় এক পাপারাজ্জি প্রশ্ন করেন কে ভেঙেছে তার হৃদয়? উরফি তার নাম গোপন রেখে শুধু বলেন যে আমার হৃদয় তো আমি ভাঙিনি, কেউ ভেঙেছে। এই যেমন আপনার হাত ভেঙেছে আর আমার হৃদয়।

ফ্যাশন জগতে উরফি এখন জনপ্রিয় নাম। তাকে চেনে না এমন মানুষ কমই আছে। সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় তিনি। সেখানে তার লক্ষ লক্ষ অনুরাগী। তাই তাদের সামনে নিজেকে মেলে ধরতে মোটেই কুন্ঠাবোধ করেন না এই মডেল। তাই তার পোশাক যেমন একদিকে কটাক্ষের শিকার হয়, অন্যদিকে তার এই ফ্যাশন বেশ নজরকাড়া। যাদের হাতে স্মার্টফোন রয়েছে, তারা প্রত্যেকেই উরফি জাভেদের ঝলক পেয়েছেন। সেই হেতু এই মডেল যাই করেন তাই হয়ে ওঠে আলোচনার বিষয়বস্তু।

সম্প্রতি, উরফি জাভেদকে পাওয়া গিয়েছে একটি টকটকে লাল পোশাকে, যেই পোশাকটির বুকের দিকে রয়েছে ভাঙ্গা হৃদয়ের টুকরো। দড়ি দিয়ে বাঁধা সেই কাপড়ের টুকরো তার অন্তর্বাসের কাজ করছে। কিন্তু আচমকা দেখলে মনে হবে উরফি’র বুক ভাঙ্গা কান্না ওটি। আদপে, তার ওই টকটকে লাল রঙের ব্রোকেন হার্ট ব্রালেট টপ সঙ্গে মাইক্রো মিনি স্কার্ট ভক্তদের পাগল করতে বাধ্য।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

অতিরিক্ত পোশাক এই মডেলের একেবারেই পছন্দ নয়। তাই যতটা পারেন ছোট সাইজের পোশাক পরিচ্ছদ তৈরি করেন নিজের জন্য। তার সাম্প্রতিক লাল পোশাকটি যেন যৌন আবেদনের ভরপুর। নেই কোনো আলাদা অন্তর্বাস, শুধু মাত্র লাল ভাঙ্গা হৃদয়ের একটি অন্তর্বাস বানিয়েই পোজ দেন তিনি। আর তাতেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। এবং এতে করে কটাক্ষের শিকারও হয়েছেন তিনি। আসলে, বেশিরভাগ সময়েই অন্তর্বাস ছাড়াই ক্যামেরায় সামনে পোজ দেন উরফি জাভেদ। তাই এই পোশাকটি তার কাছে নস্যি। কিন্তু, সোশ্যাল মিডিয়ায় উঠেছে নিন্দার ঝর।

whatsapp logo