বিয়ে ভাঙার পরেই নিজের কম বয়সের ছবি শেয়ার, চিনতে পারলেন নায়িকাকে?

Nirajana Nag

Nirajana Nag

ছোটপর্দার অত্যন্ত পরিচিত মুখ তিনি। অনেক কম বয়স থেকেই কাজ করছেন ইন্ডাস্ট্রিতে। বিভিন্ন চরিত্রে নিজের অভিনয়ের ছাপ রেখে দর্শকদের মুগ্ধ করেছেন। এই অভিনয়ের জগতেই নিজের মনের মানুষের খোঁজ পেয়েছিলেন তিনি। তাঁকেই বানিয়েছিলেন জীবনসঙ্গী। কিন্তু বিধাতার বোধ করি অন্য ইচ্ছা ছিল। কেরিয়ারে সাফল্য পেয়েও ব্যক্তি জীবনটা সম্পূর্ণ অগোছালো হয়ে রয়েছে তাঁর।

হ্যাঁ, কথা হচ্ছে অভিনেত্রী নবনীতা দাসের (Nabanita das) ব্যাপারে। জিতু কামালের স্ত্রী হিসেবেও আরেকটি পরিচয় ছিল তাঁর এতদিন। কিন্তু মাস কয়েক আগেই হঠাৎ করে বিয়ে ভাঙার খবর দিয়ে জিতুর সঙ্গে সমস্ত চুকিয়ে বুকিয়ে দিয়েছেন তিনি। আগে নিজেদের মজার মজার রিল ভিডিওর জন্য চর্চায় উঠে আসতেন জিতু নবনীতা। কিন্তু তাঁদের মিষ্টি সংসারে এমন অন্ধকার ছায়া দেখে হকচকিয়ে গিয়েছিলেন নেটনাগরিকরাও।

জিতু নবনীতার বিচ্ছেদের নেপথ্যে সম্ভাব্য কারণ নিয়েও অনেক জলঘোলা হয়েছে। তবে সেসবে পাত্তা না দিয়ে নবনীতা দিব্যি ব্যস্ত রয়েছেন নিজের জীবন নিয়ে। সোশ্যাল মিডিয়ায় তাঁর সক্রিয়তা দেখার মতো। সম্প্রতি নবনীতার শেয়ার করা একটি ছবি নিয়ে চর্চা শুরু হয়েছে নেট মাধ্যমে। এক লহমায় নিজের ছোটবেলায় ফিরে গিয়েছেন তিনি। স্মৃতি ঘেঁটে তুলে এনেছেন ১১ বছর আগেকার একটি।

২০১১ সালের একটি ছবি শেয়ার করেছেন নবনীতা। জিন্স, টপ আর জ্যাকেট পরে বসে রয়েছেন তিনি। মুখে মিষ্টি হাসি যা এত বছর পরেও অমলিন। নেটিজেনরা লিখেছেন, আগেও যেমন সুন্দর ছিলেন নবনীতা, এখনো তেমনি রয়েছেন। আবার কেউ জানিয়েছেন, সে সময়ে নাকি গড়িয়া স্টেশন রোডে থাকতেন নবনীতা। কলেজে পড়ার সময়েই ‘দীপ জ্বেলে যাই’ দিয়ে অভিনয় কেরিয়ার শুরু তাঁর। সালটা ২০১৫। জিতুর সঙ্গে নবনীতার প্রথম সিরিয়াল ‘অর্ধাঙ্গিনী’। ২০১৯ সালে বিয়ের পিঁড়িতে বসেন দুজনে। তবে সেসব কিছুই আজ খেলাঘর এর মতো ভেঙে পড়েছে। গুঞ্জন বলছে, নবনীতা নাকি নিজের বন্ধু স্নেহালের মধ্যে খুঁজে নিয়েছেন নতুন সঙ্গী।

 

View this post on Instagram

 

A post shared by Nabanita❤ (@nabanita.das)

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই