Advertisements

Srabanti Chatterjee: ছুটি কাটাতে গিয়ে অন্তর্বাস পরেই ক্যামেরাবন্দি, ভাইরাল হয়ে গেল শ্রাবন্তীর স্নানের ছবি

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম খ্যাত ও সমালোচিত অভিনেত্রীদের মধ্যে একজন হলেন শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)। বিগত দশক থেকে তিনি যেমন একাধিক প্রজন্মের কাছে পেয়েছেন ‘হার্টথ্রব’ তকমা, তেমনই তাকে নিয়ে বারবার হয়েছে কাটাছেঁড়া। শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে নানা আলোচনা হয়েছে নানা মহলে। তবে সেসবে বিশেষ আমল দেননা অভিনেত্রী। তিনি থাকেন নিজের মতো করেই। আসলে তার কাছে জীবনের সংজ্ঞাটা হয়তো অন্য সবার থেকেই আলাদা। বারেবারে অভিনেত্রী নিজেও সেকথা বলে এসেছেন।

অভিনয়ের পাশাপাশি ফ্যাশন স্টাইলিংয়েও বেশ পটু এই অভিনেত্রী। সঙ্গে তিনি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। অভিনেত্রী ভক্তদের ছুঁয়ে থাকেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই। সেখানেই তাকে বিভিন্ন সময়ে নানা রূপ ও অবতারে দেখা যায়। কখনো এক্কেবারে ট্র্যাডিশনাল লুকে ধরা দেন অভিনেত্রী, কখনো আবার বোল্ড পাশ্চাত্য পোশাকেও তাকে দেখা যায়। আবার মাঝেমধ্যে তিনি সোশ্যাল মিডিয়াতে নিজের ব্যক্তিগত জীবনের কিছু মুহূর্ত ভাগ করে নেন ভক্তদের সাথে। কখনো সেটা তার মজার মুহূর্ত হয়, কখনো আবার সেটা হয় কোনো শখ পূরণ বা স্বপ্নপূরণ।

Advertisements

আর এবার তাকে দেখা গেল এমনই একটি ইচ্ছেপূরণ করতে। পাহাড় পরেই ছুটি কাটাতে গেছেন অভিনেত্রী। আর সেখানেই তাকে দেখা গেল প্রকৃতির বুকে হাঁটতে এবং ঝর্ণার জলে শরীর ভিজিয়ে স্নান করতে। ছবিতে তাকে কখনো দেখা গেল একটি সাদাকালো রংয়ের সরু ফিতের ওয়ানপিসে, আবার কখনো গায়ে শ্রাগ চাপানো অবোথায়। খোলা চুল, মুখে নো মেকআপ লুক দেখেই বোঝা যাচ্ছে যে পুরো ছুটির মেজাজে রয়েছেন তিনি।

Advertisements

এই পোস্টটি করা হয়েছে ‘টলি প্ল্যানেট বাংলা’ নামের একটি ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে পোস্টের ক্যাপশনে লেখা হয়েছে, ‘ছুটির মুডে শ্রাবন্তী’। তার এই পোস্ট যে অনুরাগীদের মুগ্ধ করেছে, তা কমেন্ট বক্সে নজর দিলেই সুস্পষ্ট হয়। কারণ সেখানে অনুরাগীরা প্রিয় অভিনেত্রীকে ভরিয়ে দিয়েছেন ভালোবাসায়। অনেকেই ভালোবাসা, মুগ্ধতা ও আগুনের ইমোজি দিয়ে ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স। আবার অনেকেই বয়সের অনুপাতে তার সৌন্দর্যের প্রশংসা করেছেন দুহাত ভরে।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা