whatsapp channel

Mahiya Mahi: গুঞ্জন উস্কে দিয়ে দ্বিতীয়বার বিয়ে সারলেন জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি

শারমিন আকতার নিপা নামে পরিচিত না হলেও মাহিয়া মাহি (Mahiya Mahi) তিনি বেশি পরিচিত। ইনি ২০১২ সালে 'ভালোবাসার রঙ' চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক করেন। এছাড়াও ২০১৫ সালে অঙ্কুশের বিপরীতে যৌথ…

Avatar

HoopHaap Digital Media

শারমিন আকতার নিপা নামে পরিচিত না হলেও মাহিয়া মাহি (Mahiya Mahi) তিনি বেশি পরিচিত। ইনি ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক করেন। এছাড়াও ২০১৫ সালে অঙ্কুশের বিপরীতে যৌথ প্রযোজনার সিনেমা ‘রোমিও ভার্সেস জুলিয়েট’ দিয়ে টলিউডে অভিষেক করেন। তিনি বর্তমানে বাংলাদেশের অন্যতম সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত অভিনেত্রী। এখনও পর্যন্ত তার ঝুলিতে রয়েছে বাচসাস পুরস্কার, মেরিল-প্রথম আলো পুরস্কার সহ অন্যান্য পুরস্কার। এখনও পর্যন্ত তিনি প্রায় ৩০ টির বেশি সিনেমায় অভিনয় করেছেন। এই মুহূর্তে মাহিয়া বাংলাদেশের অন্যতম একজন জনপ্রিয় অভিনেত্রী।

সম্প্রতি, এই অভিনেত্রীর বিয়ে নিয়ে নানান দুবিধা তৈরি হয়। কেউ কেউ বলছেন মাহিয়া দ্বিতীয়বার বিয়ের পিড়িতে আবার কেউ বলছেন গুজব। এদিকে, অভিনেত্রী নিজেই জানিয়েছেন, ১৩ সেপ্টেম্বর তিনি সকলকে সারপ্রাইজ দেবেন।

অভিনেত্রীর মুখে সারপ্রাইজের কথা শুনে অনেকেই ধরে নেন তিনি নির্ঘাত বিয়ের খবর দেবেন। এদিকে, ১৩ তারিখ মাঝরাতে বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন বাংলাদেশের নায়িকা। মাহিয়া নিজের ছবি শেয়ার করে ফেসবুকে লিখলেন, ‘আলহামদুলিল্লাহ আজ ১৩/০৯/২১ ইং ১২:০৫ মি: আমাদের বিবাহ সম্পন্ন হলো। সবাই আমাদের জন্য দোয়া করবেন, এটাই একমাত্র চাওয়া।’ একটা সময়, অর্থাৎ ২০১৬ তে ভালোবেসে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে বিয়ে করেন মাহিয়া মাহি। সেই বিয়ে ভেঙে যাওয়ার পর দ্বিতীয়বারের মতন বিয়ের বাঁধনে বাঁধলেন অভিনেত্রী মাহিয়া।

চলতি বছরের মে মাসে মাহি নিজেই ফেসবুকে তাঁর বিবাহবিচ্ছেদের খবর জানিয়েছিলেন। এরপর থেকেই অনেকের ধারণা হয়, তিনি দ্বিতীয় প্রেম করছেন। এরপর শোনা যায়, বাংলাদেশের গাজীপুরের রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিবের (Kamruzzaman Sarker Rakib) প্রেমে পড়েছেন তিনি। এরপর ১৩ তারিখ বিয়ের খবর সত্যি বলে ঘোষিত হয়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media