whatsapp channel

তৃণা আসায় সেটে প্রাণ ফিরেছে, পুরনো শ্রাবণকে এতটুকু মিস করছেন না ওম!

তৃণা সাহা (Trina Saha) বর্তমানে অভিনয় করছেন ‘লাভ বিয়ে আজকাল’ ধারাবাহিকে। স্টার জলসায় সম্প্রচারিত এই নতুন ধারাবাহিকে অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তৃণা যথেষ্ট অ্যাকটিভ। করোনাকাল থেকেই তিনি সোশ্যাল মিডিয়া নির্ভর।…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

তৃণা সাহা (Trina Saha) বর্তমানে অভিনয় করছেন ‘লাভ বিয়ে আজকাল’ ধারাবাহিকে। স্টার জলসায় সম্প্রচারিত এই নতুন ধারাবাহিকে অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তৃণা যথেষ্ট অ্যাকটিভ। করোনাকাল থেকেই তিনি সোশ্যাল মিডিয়া নির্ভর। ইন্সটাগ্রাম রিল বানাতে পছন্দ করেন তৃণা। করোনাকালে একের পর এক ইন্সটাগ্রাম রিল বানাতে দেখা যেত তাঁকে। অনুরাগীদের কাছে তিনি খেতাব পেয়েছিলেন ‘রিল কুইন’। তবে তৃণা নাকি রিলের ব্যাঙ্কিং করে রাখেন!

Advertisements

সাধারণতঃ প্রযোজনা সংস্থায় এপিসোড ব্যাঙ্কিং-এর চাপ থাকে। এর অর্থ হল আগে থেকে ধারাবাহিকের পর্ব শুট করে চ্যানেলে সাবমিট করা। কিন্তু রিল নিয়েও তৃণা এতটা সিরিয়াস। তা অবশ্য তিনি নন, জানালেন তাঁর বন্ধু ওম সাহানি (Om Sahani)। বর্তমানে ‘লাভ বিয়ে আজকাল’-এ তৃণা ওরফে শ্রাবণের বিপরীতে অভিনয় করছেন ওম। তাঁর চরিত্রের নাম ওমকার। ওমকারের বিয়ে দিচ্ছে শ্রাবণ। আগামী সোমবার এই ধারাবাহিকের মহাপর্ব। তবে সত্যিই ওমকারের বিয়ে হবে কিনা তা নিয়ে মুখ খুলতে চাইলেন না তৃণা। তবে ওমকার বিয়ে করলেও শ্রাবণকে সে বিয়ে করতে দেবে না বলে আগেই জানিয়ে দিলেন তৃণা। ছোট পর্দায় ফিরতে পেরে তিনি যথেষ্ট খুশি। টেলিভিশনকে নিজের সেকেন্ড হোম বলে মনে করেন তৃণা।

Advertisements

ওমকার চরিত্রটি প্রসঙ্গে বলতে গিয়ে তৃণা জানালেন, শ্রাবণের সামনে ওমকার যথেষ্ট খারাপ ব্যবহার করলেও আসলে কিন্তু তার কথাই শোনে। অপরদিকে ওম বললেন, তৃণা আসতে যেন ‘লাভ বিয়ে আজকাল’-এর সেটে প্রাণ এসেছে।

Advertisements

বাস্তবে অবশ্য তৃণা ও ওমের বন্ধুত্ব যথেষ্ট সুদৃঢ়। একের পর এক ইন্সটাগ্রাম রিল বানিয়ে চলছে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা এবং সেই রিল ভাইরালও হচ্ছে।

Advertisements

whatsapp logo
Advertisements