whatsapp channel

Devoleena Bhattacharjee: উপহার হিসেবে বান্ধবীকে কি দিলেন ‘গোপী বহু’ দেবলীনা! দেখলে চমকে যাবেন আপনিও

‘সাথ নিভানা সাথীয়াঁ’ খ্যাত ‘গোপী বহু’ দেবলীনা ভট্টাচার্য (Devoleena Bhattacharjee) জীবনকে ইতিবাচক দেখতে পছন্দ করেন। কয়েক বছর ধরে তিনি ভুগেছেন বেশ কিছু শারীরিক সমস্যায়। কিন্তু নিজেই আবার ঘুরে দাঁড়িয়েছেন। এবার…

Avatar

Advertisements
Advertisements

‘সাথ নিভানা সাথীয়াঁ’ খ্যাত ‘গোপী বহু’ দেবলীনা ভট্টাচার্য (Devoleena Bhattacharjee) জীবনকে ইতিবাচক দেখতে পছন্দ করেন। কয়েক বছর ধরে তিনি ভুগেছেন বেশ কিছু শারীরিক সমস্যায়। কিন্তু নিজেই আবার ঘুরে দাঁড়িয়েছেন। এবার বান্ধবীকে দশ কেজি সোনা উপহার দিলেন দেবলীনা।

Advertisements

সম্প্রতি দেবলীনা ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে তাঁর পরনে রয়েছে কালো রঙের শর্ট স্কার্ট ও সাদা স্লিভলেস টপ। চোখে সানগ্লাস। তাঁকে দেখতে পেয়ে দূর থেকে ছুটে আসেন তাঁর বান্ধবী। দুজনে দুজনকে জড়িয়ে ধরেন। এরপর দেবলীনা বলেন, তিনি ওই বান্ধবীর বিয়েতে যেতে পারেননি। তাই তাঁকে একটি উপহার কিনে দেবেন। এরপর দুজনেই চিন্তা করতে থাকেন, কি উপহার কেনা যায়। বান্ধবী একটি ব্যাগ উপহার দেওয়ার কথা বললে দেবলীনা বলেন, এটি অত্যন্ত সস্তা উপহার। তিনি বান্ধবীকে দামি উপহার দিতে চান। এরপরেই দেবলীনা বলেন, তিনি সোনা উপহার দেবেন বান্ধবীকে।

Advertisements

পরক্ষণেই দেখা যায়, ফলের দোকানের সামনে বান্ধবীকে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন দেবলীনা। বান্ধবী যখন জিজ্ঞাসা করেন, এটা তো ফলের দোকান, সোনার দোকান কোথায়? তখন দেবলীনা বলেন, এটাই তো আসল সোনা। এরপর তিনি দশ কেজি লেবু প‍্যাক করে দিতে বলেন ওই দোকানদারকে। কারণ তাঁর বান্ধবী যাতে এই গরমে লেবুর সরবত বানিয়ে খেতে পারেন। পুরো ভিডিওটি অবশ্য তৈরি করা হয়েছে মজার ছলে।

Advertisements

ভিডিওটি দেখে বোঝা যাচ্ছে, দেবলীনা অপারেশনের পর আগের তুলনায় অনেকটাই সুস্থ। বিগ বসের ঘরে থাকাকালীন একটি টাস্কে অংশগ্রহণ করতে গিয়ে তাঁর মেরুদন্ডে মারাত্মক চোট লাগে। ফলে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী, অপারেশনের পর বাড়িতেই বিশ্রামে ছিলেন দেবলীনা।

Advertisements
whatsapp logo
Advertisements