Hoop PlusTollywood

Sohini Sarkar: খোলামেলা পোশাকে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী সোহিনী, ছবি দেখে ঘাম ঝরলো পুরুষ ভক্তদের

সোহিনী সরকার মানেই নতুন ফ্যাশন। নব রূপে তিনি মাঝে মধ্যেই তার অনুরাগীদের কাছে হাজির হন। সম্প্রতি সোহিনীর একটি অসাধারণ ছবি সোশ্যাল মিডিয়ায় রীতিমতন ভাইরাল হয়েছে। টলিউডের হার্টথ্রব অভিনেত্রী সোহিনী সরকার একটার পর একটা দারুন ছবিতে, ওয়েব সিরিজে অসাধারণ অভিনয় করে সোহিনী নিজের জায়গা প্রমান করেছেন। সম্প্রতি সোহিনীর একটি ছবি নিয়ে সামাজিক মাধ্যমে তুমুল ভাইরাল হয়েছেন। এই খোলামেলা ছবিতে নেট মাধ্যমে কার্যত আগুন ধরালেন সোহিনী।

তবে শুধু সাহসী জামা পরেই না, শাড়িতেও অসাধারণ সাজেন সাবেকি থেকে শুরু করে মর্ডান সব শাড়ি পরেই তার ফ্যানেদের কাবু করেন সোহিনী। শ্যুটিংয়ের ফাঁকে সময় পেলেই সোহিনী বেরিয়ে পড়েন, পাহাড়ে সমুদ্রে যেখানে ইচ্ছা। যেখানেই তিনি বেড়াতে যান, সেখানে গেলেই ছবি তুলে পোস্ট করতে কিন্তু ভুলে যান না, ভীষণ সাহসী অভিনেত্রী। খোলামেলা পোশাকে নানা ভাবে তিনি ছবি পোস্ট করতে ভালোবাসেন। তবে সম্প্রতি সোহিনী একটি অসাধারণ ছবি ইনস্টাগ্রাম পেজে শেয়ার করেছেন। যা দেখে সবাই বাহবা জানিয়েছেন।

সম্প্রতি সোহিনীকে দেখা গেল এই দুর্দান্ত ক্রপ টপে সেজে উঠলেন তিনি। অসাধারণ ওয়ার্কের ছোঁয়ায় আউট ফিটটির সৌন্দর্য বেড়েছিল। এই ক্রপ টপের সঙ্গে একটি ম্যাচিং স্কার্টও পরেছেন অভিনেত্রী। স্কার্টটি তার লুককে আরো সুন্দর করে তুলেছে, সোহিনীর সৌন্দর্য তে আপনি চোখ ফিরিয়ে থাকতেই পারবেন না। চুল খোলা ছিল। পাশাপাশি মানানসই মেকআপ করেছিলেন।

অসাধারণ ইয়াররিংস পরেছিলেন সোহিনী। চোখের চাহুনি ছিল চোখে পড়ার মত। সব মিলিয়ে অসাধারণ লাগছিল অভিনেত্রীকে। অপূর্ব দেখতে তাকে, এরকম বোল্ড লুকে সোহিনীকে দেখে অবাক তার অনুরাগীরাও। মুগ্ধও হয়েছেন সকলে। তবে যদি আপনিও চান সোহিনী সরকারের মতো একটি লুক বানাতে করতে পারেন। কমেন্ট করেছেন অনেকেই। তবে দেরি না করে চটপট দেখে নিন অসাধারণ ছবি-

Related Articles