whatsapp channel
BollywoodHoop Plus

Aishwarya Rai: মাত্র ১৫০০ টাকার বিনিময়ে যে কাজ করেছেন ঐশ্বর্য

শোবিজের দুনিয়ায় ইদানিং কেরিয়ারের গোড়া থেকেই মডেল ও অভিনেত্রীরা ভালো পারিশ্রমিক পান। কিন্তু বরাবর এটা ছিল না। একসময় নিউকামারদের কাজ করার জন্য দেওয়া হত যাতায়াতের ভাড়া বাবদ কিছু টাকা। সম্প্রতি ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) সম্পর্কেও উঠে এসেছে এমনই একটি তথ্য যাতে দেখা গেছে, কেরিয়ারের শুরুতে অত্যন্ত কম টাকায় কাজ করেছিলেন ঐশ্বর্য।

মাত্র আঠারো বছর বয়সে মডেলিং শুরু করেছিলেন ঐশ্বর্য। করেছে পড়তে পড়তেই কেরিয়ারের দিকে মন দিয়েছিলেন তিনি। 1992 সালে তৎকালীন নিউকামার মডেল ঐশ্বর্য একটি পত্রিকার জন্য মাত্র দেড় হাজার টাকায় ক্যাটলগ শুট করেছিলেন। তবে শুধুমাত্র ঐশ্বর্য নয়, ওই শুটে মডেল হিসাবে উপস্থিত ছিলেন সোনালি বেন্দ্রে (Sonali Bendre), তেজস্বিনী কোলহাপুরে (Tejashwini Kolhapure), নিকি আনেজা (Niki Aneja)। তাঁরাও তখন সবেমাত্র কেরিয়ার শুরু করেছেন। ফ্যাশন ক্যাটলগটি ছিল সালোয়ার-কামিজের।

সম্প্রতি ওই ফ্যাশন ক্যাটলগের এডিটর বিমল এন.উপাধ্যায় (Vimal N.Upadhyay) টুইটারে ওই ক্যাটলগ শুটের ছবি শেয়ার করে জানান, তিনি ত্রিশ বছর আগে তাঁর পাবলিশ করা ক্যাটলগ শুটের কথা মনে করে আবারও ওই সময়টা উদযাপন করছেন। দেড় হাজার টাকার বিনিময়ে ওই ক্যাটলগ শুটের জন্য রাজি হয়েছিলেন ঐশ্বর্য। তাঁর সেই নথিও সামনে এসেছে। চুক্তিপত্রে রয়েছে তাঁর স্বাক্ষর। এরপর ধীরে ধীরে ঐশ্বর্য প্রথম সারির মডেল হয়ে উঠেছিলেন।

‘মিস ওয়ার্ল্ড’ হওয়ার পর তাঁকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। বলিউডে নিজের সৌন্দর্য ও অভিনয়ের জোরে এন্ট্রি পেয়েছিলেন ঐশ্বর্য।

whatsapp logo