whatsapp channel

প্রথম বার এই কাজ করতে গিয়ে বাবার কাছে হাতেনাতে ধরা পড়েছিলেন সানি লিওন!

সানি লিওন (Sunny Leone), নামটা শুনলেই এখনো পুরুষ হৃদয়ের ধুকপুকুনি বেড়ে যায়। অ্যাডাল্ট ছবির জগৎকে বহুদিন আগে বিদায় জানিয়েছেন তিনি। পাকাপাকি ভাবে বলিউডের বাসিন্দা হয়ে উঠেছেন। তবুও তাঁর অতীত জীবন…

Nirajana Nag

Nirajana Nag

সানি লিওন (Sunny Leone), নামটা শুনলেই এখনো পুরুষ হৃদয়ের ধুকপুকুনি বেড়ে যায়। অ্যাডাল্ট ছবির জগৎকে বহুদিন আগে বিদায় জানিয়েছেন তিনি। পাকাপাকি ভাবে বলিউডের বাসিন্দা হয়ে উঠেছেন। তবুও তাঁর অতীত জীবন নিয়ে মানুষের কৌতূহলের শেষ নেই। প্রতিটি সাক্ষাৎকারেই নিজের প্রাক্তন ইন্ডাস্ট্রি সম্পর্কে কোনো না কোনো তথ্য দিতে হয় তাঁকে। সম্প্রতি আরেকটি সাক্ষাৎকারে এই চাঞ্চল্যকর কথা ফাঁস করেছেন পানি।

অনেক কম বয়সে পর্ন ইন্ডাস্ট্রিতে প্রবেশ করণজিৎ কউরের। পরবর্তীতে অ্যাডাল্ট ইন্ডাস্ট্রিতে তাঁর নাম হয় সানি লিওন। যথেষ্ট রক্ষণশীল পরিবারের মেয়ে ছিলেন তিনি। বাবা মায়ের কড়া নজরদারিতে বড় হয়েছেন। অ্যাডাল্ট ছবির জগতে আসাটাও তাই সহজ ছিল না মোটেই। সম্প্রতি এক সাক্ষাৎকারে ব্যক্তি জীবন নিয়ে বেশ কিছু প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন সানি। সেখানেই তাঁকে প্রশ্ন করা হয়েছিল, প্রথম চুম্বনের অভিজ্ঞতা কেমন তাঁর?

প্রথম বার এই কাজ করতে গিয়ে বাবার কাছে হাতেনাতে ধরা পড়েছিলেন সানি লিওন!

সকলকে চমকে সানি বলে ওঠেন, সেদিনকার স্মৃতি আজো সঙ্গে বয়ে বেড়াচ্ছেন তিনি। কিন্তু সেটা সুখকর স্মৃতি নয়, বরং চরম ভয়াবহ। কেন? সানি জানান, তাঁর প্রথম চুম্বনের স্মৃতি স্কুলে থাকতে। প্রেমিকের সঙ্গে সেই প্রথম বার কিছুটা ঘনিষ্ঠ হতে গিয়েছিলেন সানি। কিন্তু তার পরেই যা ঘটেছিল তা ভেবে আজও শিউরে ওঠেন তিনি। আসলে প্রথম বার প্রেমিককে চুম্বন করতে গিয়ে বাবার কাছে হাতেনাতে ধরা পড়ে যান সানি। তারপরে তাঁদের পরিবারে যে ঝড়টা উঠেছিল তা আজও মনে পড়ে তাঁর।

এর আগে সানি জানিয়েছিলেন, প্রথম বার পর্নোগ্রাফি দেখতে গিয়ে খুব খারাপ অভিজ্ঞতা হয়েছিল তাঁর। বিরক্ত হয়ে গিয়েছিলেন তিনি। পরবর্তীকালে সেই ইন্ডাস্ট্রিরই অন্যতম নামী মুখ হয়ে ওঠেন তিনি। সানি জানিয়েছিলেন, পরিবারকে লুকিয়ে প্রথম বার অ্যাডাল্ট ফটোশুট করেছিলেন তিনি একটি ম্যাগাজিনের হয়ে। কিন্তু নিজের দাদার কাছে ধরা পড়ে যান। সানির কীর্তিতে বড়সড় ধাক্কা খেয়েছিলেন তাঁর বাবা মা। ২০১২ তে পর্ন ইন্ডাস্ট্রিকে পাকাপাকিভাবে বিদায় জানিয়ে বলিউডে পা রাখেন সানি। এখনো পর্যন্ত বেশ কয়েকটি ছবিতে কাজ করেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই