whatsapp channel

মাঝ রাস্তায় গাড়ি ঠেলছেন ‘শ্রীময়ী’-এর রোহিত আঙ্কেল, ভিডিও দেখে হতবাক নেটদুনিয়া

কথায় আছে স্বাস্থ্যই সম্পদ। সুস্বাস্থ্যের জন্য সকলের উচিত সুষম আহার, পর্যাপ্ত ঘুম ও শরীরচর্চা নিয়মিত করা। সেরকমই আজ হল বিশ্ব স্বাস্থ্য দিবস। যারা এখনো পর্যন্ত শরীরের প্রতি যত্ন নেননি তাদের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

কথায় আছে স্বাস্থ্যই সম্পদ। সুস্বাস্থ্যের জন্য সকলের উচিত সুষম আহার, পর্যাপ্ত ঘুম ও শরীরচর্চা নিয়মিত করা। সেরকমই আজ হল বিশ্ব স্বাস্থ্য দিবস। যারা এখনো পর্যন্ত শরীরের প্রতি যত্ন নেননি তাদের উচিত এই তিনটি নিয়ম আয়ত্তে আনা। যদি এখনও শরীরচর্চায় মন না দেন তবে টোটা রায়চৌধুরীর পরামর্শ নিয়ে নিতে পারেন।

Advertisements

কী বলছেন,কী করছেন টোটা? সম্প্রতি, টোটা একটি ভিডিয়োও পোস্ট করেন, যেখানে অভিনেতা কালো শর্টস আর গেঞ্জি পরে যোগার পাশাপাশি একা হাতে গাড়ি ঠেলে সরাচ্ছেন। টোটা এমনিতেই ফিটনেস ফ্রিক। এরমধ্যে আজকের দিনে তিনি যোগা না করে, ফাঁকা রাস্তায় দৌড়ে দৌড়ে গাড়ি চাগিয়ে নিয়ে যাচ্ছেন। মানে এটাও কি শরীরচর্চা?

Advertisements

কী বললেন নেট জনতা টোটার এই ভিডিও দেখে? কেউ কেউ লিখেছেন,’ আমার মারুতি ৮০০ খারাপ হয়ে গেলে আপনাকেই ডাকব’! কেউ কেউ সাব্বাস জানিয়েছেন। মজার ব্যাপার হল, টোটা ভিডিওর সঙ্গে একটা দারুন ক্যাপশন দিয়েছেন। তাতে লিখেছেন, একলা ঠ্যালো রে।

Advertisements

Advertisements

অবশ্য, টোটা যেই ভিডিও পোস্ট করেছেন, তাতে করে এটা সত্যি একটা দারুন ব্যায়াম। এই ধরনের ব্যায়াম সবার পক্ষে সম্ভব না হলেও যদি কেউ দেওয়াল ধরে এবং ওই দেওয়ালে দু হাত দিয়ে প্রেশার রেখে জগিং করেন তাহলেও উপকার পাওয়া সম্ভব। ফিটনেস ফ্রিক টোটা যেই ভিডিও পোস্ট করেছেন তাতে করে আরো একটি দিক উঠে আসে যা হল, বর্তমান সময়ে নিজেকেই নিজের গাড়ি ঠেলতে হবে নইলে ভোট বাজারে গাড়ি যে অযান্ত্রিক হয়ে যাবে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media